বুধবার রাত ৯:৩০, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ. ২৪শে এপ্রিল, ২০২৪ ইং

সরাইলে প্রতিপক্ষের হামলায় সাবেক ইউপি সদস্য নিহত

৪৩৬ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে প্রতিপক্ষের অতর্কিত হামলায় সরাইল সদর ইউনিয়ন পরিষদের সাবেক মেম্বার আবু বক্কর ছিদ্দিক(৫৫) প্রকাশ রকেট মেম্বার বৃহস্পতিবার (১৩-০২-২০২০) সন্ধ্যা সাড়ে ৭ টায় সরাইল উপজেলা সদরের প্রাতঃবাজার এলাকায় প্রতিপক্ষের অতর্কিত হামলায় তিনি নিহত হয়েছেন। আবু বক্কর সিদ্দিক ওই ইউনিয়নের বেপারীপাড়ার মৃত চমক বেপারীর ছেলে।
প্রত্যক্ষদর্শী ও স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার সদর ইউনিয়নের বেপারীপাড়া গ্রামের বর্তমান মেম্বার শাহ্আলম ও একই এলাকার নিহত সাবেক মেম্বার আবু বক্কর ছিদ্দিক প্রকাশ রকেট মেম্বারের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দীর্ঘদিন ধরে গোষ্ঠীগত দাঙ্গা চলে আসছিল। ঘটনার সময় প্রাতঃবাজারের একটি দোকানে বসে থাকা রকেট মেম্বারের ওপর একদল সন্ত্রাসী ককটেল ফাটিয়ে আতংক সৃষ্টি করে ও রকেট মেম্বারকে এলোপাতারি কুপিয়ে পালিয়ে যায়। এসময় স্থানীয় লোকজন গুরুতর আহত রকেট মেম্বারকে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে সরাইল থানার (ওসি) শাহাদাত হোসেন টিটো জানান, এ ঘটনায় নান্নু মিয়া নামে একজনকে গ্রেফতার করা হয়েছে। যে কোনো ধরণের অনাকাঙ্কিত ঘটনা এড়াতে ওই এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

শেখ মো. ইব্রাহীম, সহ-সম্পাদক

Some text

ক্যাটাগরি: মতামত

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি