সোমবার বিকাল ৪:১৪, ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ. ২০শে মে, ২০২৪ ইং

র‌্যাবের অভিযানে ব্রাহ্মণবাড়িয়ায় চার টিকেট কালোবাজারী আটক ও কারাদণ্ড

৪৮৯ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশনে অভিযান চালিয়ে চার টিকিট কালোবাজারীকে আটক করেছে র‌্যাব। ৬১ আসনের ৪৪টি টিকেটসহ  কালোবাজারীকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড দিয়য়েছে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত।

র‍্যাব ১৪ ভৈরব ক্যাম্পের সহকারি পরিচালক চন্দন দেবনাথ জানান, গোপন সংবদের ভিত্তিতে র‍্যাবের আভিযানিক দল রেলওয়ে স্টেশন ও এর আশপাশের এলাকায় অভিযান চালায়। এসময় ৬১টি আসনের ৪৪টি অগ্রিম টিকেটসহ চারজনকে হাতেনাতে আটক করা হয়। পরে তাদের ভ্রাম্যমাণ আদলতে বিভিন্ন মেয়াদে কারাদন্ডাদেশ দেয়া হয়।

কারাদণ্ডপ্রাপ্তরা হল, জেলা শহরের মৌড়াইল এলাকার আবু জাহের মিয়ার ছেলে মো. আবু কালাম (২৮), মৃত রাজ্জাক মিয়ার ছেলে মো. আরিফ (২৯), ইনু মিয়ার ছেলে মো. সোহেল মিয়া (২২) ও শহীদ মিয়ার ছেলে মো. হাকিম (৩৫)। এদের মধ্যে আবু কালামকে ১১ মাস, আরিফকে ১০ মাস, সোহেলকে ৬ মাস ও হাকিমকে ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়েছ।

তবে যাত্রীদের দাবি, এসব লোক দেখানো অভিযান। দুদিন পরই আবার কারাদণ্ডপ্রাপ্তরা ছাড়া পেয়ে সেই একই জায়গায় একই কাজ করবে। তাই ক’দিন পরই র‌্যাব-পুলিশ এ ধরনের অভিযান চালালেও পরিস্থিতির কোনো উন্নতি হচ্ছে না। অন্যদিকে রেলস্টেশনে সিসি ক্যামেরাও কার্যকরী না থাকায় পুলিশের নাকের ডগায় এসব কালোবাজারী হচ্ছে। কেউ কেউ অভিযোগ করছেন, রেলস্টেশনে ডিউটিরত পুলিশ, স্টেশন মাস্টার ও সহকারী স্টেশন মাস্টাররা এই টিকেট কালোবাজারির সঙ্গে সরাসরি জড়িত।

Some text

ক্যাটাগরি: নাগরিক সাংবাদিকতা

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি