শনিবার সন্ধ্যা ৭:২৭, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ. ১৮ই মে, ২০২৪ ইং

নর্থ বেঙ্গল কিন্ডারগার্টেন সোসাইটির ষষ্ঠ বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

৬১৮ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

ঠাকুরগাঁওয়ে নর্থ বেঙ্গল কিন্ডারগার্টেন এন্ড প্রি-ক্যাডেট স্কুল সোসাইটি কর্তৃক আয়োজিত উপজেলা ভিত্তিক বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

(৬ফেব্রুয়ারি) বৃহস্পতিবার দুপুর ১২ টা থেকে দিনব্যাপী রিভারভিউ উচ্চবিদ্যালয় মাঠে ষষ্ঠ বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান লিবার্টি রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজ ও জমিদারপাড়া রংধনু স্কুল এন্ড কলেজ এর সহযোগিতায় নর্থ বেঙ্গল কিন্ডারগার্টেন এন্ড প্রি-ক্যাডেট স্কুল সোসাইটির সদর উপজেলা সাধারণ সম্পাদক সোহেল আহাম্মেদ এর সঞ্চালনায় জেলা সাধারণ সম্পাদক এস.এম.বেলালের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন, সহকারি উপজেলা শিক্ষা অফিসার (সদর) মোঃ নজরুল ইসলাম। এছাড়া অনুষ্ঠানের সভাপতি ও লিবার্টি রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজের পরিচালক এস.এম.বেলালের শুভেচ্ছা বক্তব্যের মধ্য দিয়ে পুরস্কার বিতরণী অনুষ্ঠানের সূচনা হয়।

এতে ৬ টি গ্রুপে বিভিন্ন ইভেন্টে ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতায় ৬টি স্কুলের শিক্ষার্থীরা অংশগ্রহণ করে। পরে অনুষ্ঠিতব্য উপজেলা পর্যায়ে ষষ্ঠ বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় ধরলা,তিস্তা যমুনা, গোলাপ,শাপলা ও রজনীগন্ধা এ ৬টি গ্রুপে অংশগ্রহণকারী বিজয়ী প্রতিযোগীদের মাঝে পুরস্কার বিতরণ করেন অতিথি বৃন্দ সহ শিক্ষক মন্ডলী।


অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,গড়েয়া আইডিয়াল কিন্ডারগার্টেন স্কুলের অধ্যক্ষ বিলকিস বেগম সহ অন্যান্য কিন্ডারগার্টেন এর অধ্যক্ষ,শিক্ষক-শিক্ষিকা সহ ও ছাত্র-ছাত্রীবৃন্দ।

Some text

ক্যাটাগরি: নাগরিক সাংবাদিকতা

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি