সোমবার দুপুর ১:১৯, ১০ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ. ২৪শে জুন, ২০২৪ ইং

ঠাকুরগাঁওয়ে ওয়ার্ল্ড ভিশনের কর্ম পর্যালোচনা ও পরিকল্পনা প্রণয়ন কর্মশালা

৫৮৮ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

ঠাকুরগাঁওয়ে ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ ঠাকুরগাঁও এরিয়া প্রোগ্রামের কর্ম পর্যালোচনা ও ২০২১ -২০২৫ অর্থ বছরের জন্য সর্বস্তরের জনসাধারণের অংশগ্রহণে পরিকল্পণা প্রণয়ন বিষয়ক ০২ দিন ব্যাপী কমিউনিটি সামিট ও কর্মশালা শুরু হয়েছে।

ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ ঠাকুরগাঁও এপির আয়োজনে মঙ্গলবার সকাল ১০ ঘটিকায় সদর উপজেলা সম্মেলন কক্ষে পরিকল্পণা বিষয়ক কমিউনিটি সামিট ও কর্মশালা শুরু হয়। এবং এ কর্মশালা শেষ হবে ১৯ ফেব্রুয়ারি ২০২০ খ্রি:।

সংস্থার এপি ম্যানজোর লিওবার্ট চিসিমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন সদর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য ও সুপারিশমালা প্রদান করেন জেলা শিশু বিষয়ক কর্মকর্তা জবেদ আলী, উপজেলা শিক্ষা কর্মকর্তা রুনা লায়লা, উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা জনাব মামুন অর রশিদ, ঠাকুরগাঁও পৌরসভার কাউন্সিলর ও জেলা মহিলা লীগের সভাপতি দ্রৌপদী দেবী আগারওয়ালা, সংস্থার রিজিওনাল মনিটরিং ও ইভালুয়েশন কর্মকর্তা সৈত্য ব্রত বিশ্বাস, সদর থানার শিশু সুরক্ষা বিষয়ক প্রতিনিধি এসআই ফিরোজা, মহিলা বিষয়ক অধিদপ্তরের প্রতিনিধি প্রোগ্রাম অফিসার নিরঞ্জন রায়, জনপ্রতিনিধি মজিবর রহমান প্রমুখ।

পরিকল্পণা প্রণয়ন কর্মশালায় সরকারি বিভিন্ন দপ্তরের প্রতিনিধি, জন প্রতিনিধি, শিক্ষক, শিক্ষার্থী, এনজিও প্রতিনিধি, গ্রাম উন্নয়ন কমিটির সদস্য/সদস্যাবৃন্দ, যুব ও শিশু ফোরামের নেতৃবৃন্দ, এলাকার জনসাধারণসহ সংস্থার কর্মকর্তা ও কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

২০২১ -২০২৫ অর্থ বছররের জন্য পরিকল্পণা প্রণয়নার্থে এ কমিউনিটি সামিট ও কর্মশালায় শিশু কল্যাণ বিষয়ক বিভিন্ন তথ্য, বিদ্যমান বিভিন্ন সমস্যা ও উত্তরণের উপায়, অগ্রাধিকারের ভিত্তিতে শিশু কল্যাণের বিষয়সমূহ নির্বাচন সহ সংস্থার বিগত উন্নয়নমূলক কার্যক্রমের অগ্রগতি, বিশেষ সাফল্য, বাধা ও শিক্ষণীয় বিষয়সমূহ বিশেষভাবে আলোচনা ও পর্যালোচনা করা হয়।

নুরে আলম শাহ:;ঠাকুরগাঁও প্রতিনিধি:

Some text

ক্যাটাগরি: নাগরিক সাংবাদিকতা

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি