মঙ্গলবার বিকাল ৪:৫০, ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ. ২৩শে এপ্রিল, ২০২৪ ইং

কক্সবাজার চকরিয়ায় সড়ক দুর্ঘটনা: নিহত-৪ আহত-২৫

৪২৬ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

কক্সবাজারের চকরিয়ায় নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে পড়ে ৪ জন যাত্রী নিহত হয়েছে। আহত হয়েছে অন্তত ২৫ যাত্রী। আহতের মধ্যে আরও ৫জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে। স্টার লাইন পরিবহনের যাত্রীবাহী একটি বাস (ঢাকা মেট্টো-ব-১৫-২৩৪৩) নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে উল্টে ঘটনাস্থলে প্রাণ হারান তারা। শ্রকবার রাত সাড়ে ১০টার দিকে উপজেলা বরইতলী ইউনিয়নে চিরিঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির উত্তর এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ মো. হাবিবুর রহমান জানান, স্টারলাইন পরিবহনের বাসটি ফেনী থেকে কক্সবাজারের উদ্দেশ্যে যাত্রা করে। বাসটি চকরিয়া উপজেলার বরইতলী ইউনিয়নের বানিয়াছড়া এলাকায় পৌছলে চালক নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি সড়কের পাশে উল্টে যায়। এতে ঘটনাস্থলইে তিনজন পুরুষ ও এক নারী যাত্রী মৃত্যু হয়। এসময় আহত হন আরও ২৫ যাত্রী। এসময় চকরিয়া থানা পুলিশ, চিরিঙ্গা হাইওয়ে ও হারবাং ফাঁড়ি পুিলশ এবং ফায়ার ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার তৎপরতা চালান। তবে নিহতের নাম পরিচয় পাওয়া যায়নি। আহতরা হলেন, দেলোয়ার হোসেন (৩২), তানবির (২৬), আমির হোসেন (২৯), সুমিয়া (৯), সুমি আক্তার (১৮), ছিদ্দিক আহমদ (২১), আবদুল করিম (২৮), কাউসার (২০), সেফায়েত উল্লাহ (৫০), জহির (৩০), ফিরোজ (৫০), জাহাঙ্গীর আহমদ (৪০), মহসিন উদ্দিন (৬০) ও শাহাদত হোসেন (২৬)।

চিরিঙ্গা ফাঁড়ির আইসি আনিসুর রহমান বলেন, দুর্ঘটনা কবলিত থেকে নিহতের পরিচয় পাওয়া যায়নি। ওই বাসে ৩৬ জনের বেশি পর্যটক-যাত্রী রয়েছে। চকরয়িা ফায়ার সার্ভিসের স্টেশেন অফিসার সাইফুল হাসান জানান, ঘটনাস্থল থেকে হতাহতদের উদ্ধার তৎরপতা অব্যাহত রয়েছে। ঘটনাস্থলে এ সময় তারা আহত একজনকে দ্রæত উদ্ধার করে চকরিয়া সরকারি ও জমজম হাসপাতাল চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Some text

ক্যাটাগরি: মতামত

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি