সোমবার দুপুর ১:২৫, ১০ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ. ২৪শে জুন, ২০২৪ ইং

কালাই উপজেলা পৌর মেয়র হালিমুল আলম আর নেই

৫৬৪ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

জয়পুরহাটের কালাই পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি খন্দকার হালিমুল আলম জন হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে রাজধানীর ল্যাব এইড হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

আজ বুধবার ভোর ৫টা ৪০ মিনিটে তিনি চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মেয়রের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছে তার ভাতিজা খন্দকার আরিফ ও পৌরসভার সাবেক প্যানেল মেয়র সাজ্জাদ হোসেন কাজল।
মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। পরিবারের সদস্যদের নিয়ে তিনি কালাই পৌরসভার সড়াইল মহল্লায় বসবাস করতেন।
তার মৃত্যুতে জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন, জেলা আওয়ামী লীগের সভাপতি ও জয়পুরহাট-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট শামসুল আলম দুদু, সাধারণ সম্পাদক এস এম সোলায়মান আলী, কালাই উপজেলা চেয়ারম্যান মিনফুজুর রহমান মিলন, জাতীয় পার্টির কেন্দ্রীয়নেতা শামসুদ্দিন হীরা  সহ স্থানীয় জেলা ও উপজেলা আওয়ামী লীগ নেতারা গভীর শোক প্রকাশ করেছেন।
উল্লেখ্য, ২৩ জানুয়ারি হৃদরোগে আক্রান্ত হলে তাকে রাজধানীর ল্যাব এইড কার্ডিয়াক হাসপাতালে লাইফ সাপোর্টে রাখা হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় ১২ দিন পর বুধবার ভোরে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন । ২০১৫ সালের ৩০ ডিসেম্বর তিনি নৌকাপ্রতীকে কালাই পৌরসভার মেয়র নির্বাচিত হয়েছিলেন।
আগামীকাল কালাই ডিগ্রি কলেজ মাঠে জানাজা শেষে মরহুমের পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।
শফিউল বারী রাসেল, জয়পুরহাট থেকে।

Some text

ক্যাটাগরি: খবর, নাগরিক সাংবাদিকতা, বিবিধ

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি