সোমবার দুপুর ১২:১৫, ১০ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ. ২৪শে জুন, ২০২৪ ইং

শুরু হলো ব্রাহ্মণবাড়িয়া হার্ট ফাউন্ডেশনের কার্যক্রম

৫৩৫ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

আজ পহেলা ফেব্রুয়ারী সকাল ১১টায় আনুষ্ঠানিক উদ্বোধন হলো ব্রাহ্মণবাড়িয়া হার্ট ফাউন্ডেশনের কার্যক্রম।

এতে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়ার জনমানুষের নেতা র আ ম ওবায়দুলমোকতাদির চৌধুরী। যুদ্ধাহত মুক্তিযোদ্ধা আল মামুন সরকার, ডাক্তার বজলুর রহমান, বিশিষ্ট সমাজসেবী ও ব্রাহ্মণবাড়িয়া মেডিকেল কলেজের প্রতিষ্ঠাতা ডাক্তার সাইদুর রহমান, আওয়ামী লীগের বিশিষ্ট নেতা হাজী তাজ মহাম্মদ ইয়াসিন, আইনজীবী সমিতির সেক্রেটারি অ্যাডভোকেট লিটন ও ব্রাহ্মণবাড়িয়ার বিশিষ্ট গণ্যমান্য ব্যক্তিবর্গ।

দীর্ঘ ১৫ বছরের সাধনায় প্রতিষ্ঠাতা সদস্যগণ ও সর্বস্তরের জনগণের সহায়তায় এই হার্ট ফাউন্ডেশন প্রতিষ্ঠিত হয়। এতে করে ব্রাহ্মণবাড়িয়ার হার্টের রোগীদের জন্য উন্মোচিত হলো হার্টেরসুচিকিৎসার। এতে করে কোন রোগী ঢাকা যাওয়ার পথে অন্ততপক্ষে চিকিৎসার অভাবে মরতে হবে না।

এখন থেকে ব্রাহ্মণবাড়িয়ায় পাবে হার্টের সুচিকিৎসা। এই হাসপাতালটি আপাতত ৫০শয্যাবিশিষ্ট চালু হলেও পরবর্তীতে ১০০শয্যার হাসপাতাল করার পরিকল্পনা রয়েছে। এতে রয়েছে ১০টি আই সি সি ইউ, ১০টি সি সি ইউ, ও ১০টি পি সি সি ইউ, আরো রয়েছে ইসিজি , এক্সরে আল্ট্রাসনো সহ আরো আধুনিক যন্ত্রপাতি।

এই হাসপাতলে ব্রাহ্মণবাড়িয়াবাসী তথা সমস্ত রোগী গন নামমাত্র মূল্যে সেবা নিতে পারবে। এই হাসপাতালটি আমাদের ব্রাহ্মণবাড়িয়াজন্য একটি গর্বের বিষয়। এই হাসপাতালটি দালাল মুক্ত, পরিষ্কার পরিচ্ছন্ন ও সুন্দর পরিবেশ বজায় রাখার অঙ্গিকার বদ্ধ। আশা করি এই হাসপাতালটি ভবিষ্যতে আরও উন্নত হয়ে ওপেন হার্ট সার্জারি পর্যন্ত করা হবে।

Some text

ক্যাটাগরি: মতামত

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি