বৃহস্পতিবার রাত ৮:৪৯, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ. ২৫শে এপ্রিল, ২০২৪ ইং

ভোলার বিশারামপুর মাধ্যমিক বিদ্যালয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

৫০৯ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

দ্বীপ জেলা ভোলার বোরহানউদ্দিন উপজেলার ঐতিহ্যবাহী পশ্চিম বিশারামপুর মাধ্যমিক বিদ্যালয়ের ২০২০ইং সনের ৩৪ তম এস.এস.সি পরিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও বার্ষিক মিলাদ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

(২৬শে জানুয়ারী) ২০২০ইং রোজ রবিবার বেলা ১১ ঘটিকায় “বিশারামপুর মাধ্যমিক বিদ্যালয়” মিলনায়তনে অত্র বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি জনাব আওলাদ হোসেন (উজ্জ্বল) হাওলাদারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ বোরহানউদ্দিন উপজেলা শাখার যুগ্ম সম্পাদক, আয়কর আইনজীবী, বোরহানউদ্দিন প্রেসক্লাবের সম্মানিত সভাপতি ও টবগী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব কামরুল আহসান চৌধুরী।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন, টবগী ইউনিয়ন পরিষদের সাবেক সফল চেয়ারম্যান জনাব কামাল উদ্দিন হাওলাদার, মলংচরা ইউনিয়ন পরিষদের সাবেক সফল চেয়ারম্যান জনাব সাইফুল ইসলাম মিন্টু মিয়া, হাসান নগর ইউনিয়ন শাখা আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক জনাব মোঃ হানিফ মাস্টার, বিদ্যালয় প্রধান শিক্ষক জনাব সরওয়ারদ্দী হাওলাদার, সহকারী শিক্ষক বৃন্দ, অধ্যয়নরত ছাত্র/ছাত্রী, অবিভাবক, আমন্ত্রিত অতিথি বৃন্দ ও বোরহানউদ্দিন প্রেসক্লাবের সাংবাদিক বৃন্দ।

প্রধান অতিথি- তার দেওয়া সংক্ষিপ্ত বক্তব্যকালে বিদায় ছাত্র/ছাত্রী ও অধ্যয়নরত ছাত্র/ছাত্রীদের মাদক সেবন থেকে দুরে থাকা ও বাল্যবিয়ে প্রতিরোধ অর্থাৎ গ্রাজুয়েশন সম্পন্ন না করে বিয়ে থেকে দুরে থাকার উপদেশ দিয়েছেন।

পরিশেষে আখেরি মোনাজাতের মধ্যদিয়ে অনুষ্ঠানটি সমাপ্তি ঘোষণা করা হয়। মুনাজাত পরিচালনা করেছেন নতুন হাকিমুদ্দিন বাজার সংলগ্ন রহমানিয়া ইসলামিয়া হাফিজিয়া মাদ্রাসার সম্মানিত পরিচালক জনাব হাফেজ মোঃ আরিফুল ইসলাম।

Some text

ক্যাটাগরি: মতামত

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি