শনিবার রাত ১২:১৯, ৩০শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ. ১২ই এপ্রিল, ২০২৪ ইং

নেক্সট-জি অনলাইন ট্রেনিং সেন্টার

৮৪৬ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

আমি দেশের অবস্থা দেখে চেয়েছিলাম বাহিরে চলে যাব। আর যেহেতু আমি কম্পিউটারে দক্ষ, তাই সেখানে চাকরি পেতে আমার এত সমস্যা হবে না। মোটকথা, এই দেশে থাকবই না। কিন্তু হঠাৎ আমি চিন্তা করলাম, এ দেশ আমার। আমি যদি সবার মত এ দেশ থেকে শিক্ষা নিয়ে অন্যদেশে চলে যাই, তাহলে এ দেশ কবে উন্নত হবে?

আমাকে দিয়েই তো এই দেশ গঠিত। অতএব আমাকে কিছু করতে হবে। যতটুকুই পারি করতে হবে। আবার চিন্তা করলাম, চাকরিও করা যাবে না। চাকরি করলে বেকার সংখ্যা বাড়বে। তাই আমি চিন্তা করলাম বিসনেস করব। কিন্তু শুধু বিজনেস করলেই চলবে না, যেন মানুষের উপকার হয় এমন কিছু করতে হবে।

তখন থেকে আমি দিন-রাত চিন্তা করতে লাগলাম যে কী করা যায়। তারপর অনেক চিন্তাই মাথাই আসল কিন্তু মূলধনের অভাবের কারণে কিছুই করতে পারতেছিলাম না। অবশেষে মাথাই আসল, যেহেতু এখন কম্পিউটারের চাহিদা দিন দিন বাড়ছে, আর আমাদের দেশ সেটাতে অনেক দুর্বল, তাই অল্প টাকাই সবার জন্য কম্পিউটার শিক্ষা নিশ্চিত করতে হবে। এর পরই আমি “nEXT-G” অনলাইন কম্পিউটার ট্রেনিং সেন্টার খোলার চিন্তা করলাম।

nEXT-G: nEXT-G হচ্ছে একটি অনলাইন কম্পিউটার ট্রেনিং সেন্টার। যেখানে যে কেউ পৃথিবীর যেকোনো প্রান্ত থেকে ইন্টানেট ব্যবহার করে কম্পিউটার শিখতে পারবে। শুধু বাংলাদেশের নাগরিক হলেই চলবে। আমি নামমাত্র একটি কোর্স ফি নিচ্ছি। উপরের ছবিটা দেখলেই বুঝতে পারবেন। যদি আপনিও কোর্স করতে চান, তাহলে কিভাবে ভর্তি হবেন ও বিস্তারিত জানার জন্য আমাদের ফেসবুকে গিয়ে মেসেজ করেন অথবা আমাকে ফোন করেন।

আমাদের ফেসবুক পেইজ, মোবাইলঃ ০১৬৭৯-০৭২২২১, যেভাবে এপ্লাই করবেন- ভিডিও

 

Some text

ক্যাটাগরি: চিন্তা, বিজ্ঞাপন, সমাজসেবা

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি