মঙ্গলবার রাত ১:৪১, ১৪ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ. ২৭শে মে, ২০২৪ ইং

“স্বপ্নের যাত্রা”র উদ্যোগে বিজয়ানন্দ প্রীতি ব্যাডমিন্টন টূর্ণামেন্ট এর উদ্বোধন অনুষ্ঠিত

৫১৬ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

মহান মুক্তিযুদ্ধের চেতনা আর দেশ প্রেম নিয়ে সকলকে দেশের জন্য কাজ করতে হবে– বীর মুক্তিযুদ্ধা শামছু উদ্দিন আহমেদ।

মহান মুক্তিযুদ্ধের চেতনা আর দেশ প্রেম নিয়ে সকলকে দেশের জন্য কাজ করতে হবে। আমরা বীর মুক্তিযুদ্ধারা অনেক ত্যাগ আর রক্তের বিনিময়ে একটি স্বাধীন সার্বভৌম দেশ তোমাদের উপহার দিয়েছি এখন তোমাদেরকে এই দেশের জন্য এই দেশের মানুষের উন্নয়নের জন্য কাজ করতে হবে। মহান বিজয়ের মাসে “স্বপ্নের যাত্রা” মানবকল্যাণ সংগঠন এর উদ্যোগে বিজয়ানন্দ প্রীতি ব্যাডমিন্টন টূর্ণামেন্ট এর উদ্বোধনী অনুষ্ঠানে এসব আহবান জানান মহান মুক্তিযুদ্ধের গবেষক লেখক বীর মুক্তিযুদ্ধা শামছু উদ্দিন আহমেদ। বিজয়ের মাসে “স্বপ্নের যাত্রা” মানবকল্যাণ সংগঠনের উদ্যোগে বিজয়ানন্দ প্রীতি ব্যাডমিন্টন টূর্ণামেন্টকে স্বাগত জানিয়ে ভূয়সী প্রশংসা করে তিনি বলেন এমনই আয়োজনের মাধ্যমে নতুন প্রজন্ম ক্রীড়াচর্চায় তাদের প্রতিভার বিকাশ ঘটানোর সুযোগ পাবে।
১৪ ডিসেম্বর শনিবার সন্ধ্যায় ব্রাহ্মণবাড়িয়া জেলার সদর উপজেলার ৭নং তালশহর পূর্ব ইউনিয়নের অষ্টগ্রামে ব্যাডমিন্টন টূর্ণামেন্টে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহান মুক্তিযুদ্ধের বীর সেনানী বীর মুক্তিযুদ্ধা আবুল কালাম ।
“স্বপ্নের যাত্রা” মানবকল্যাণ সংগঠনের সভাপতি সায়মন ওবায়েদ শাকিল এর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন স্থানীয় মেম্বার সাইফুল আহমেদ, বিশিষ্ট সমাজ সেবক অহিদুল আলম, নাসিরনগর উপজেলা ছাত্র কল্যাণ সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক পনি চৌধুরী, প্রচার সম্পাদক রুবেল মিয়া,মিজান মিয়া,জাহাঙ্গীর আলম । স্বাগত বক্তব্য রাখেন প্রীতি ব্যাডমিন্টন টূর্ণামেন্ট আয়োজন কমিটির সমন্বয়কারী আফজাল হোসেন হৃদয়। অনুষ্ঠানটি উপস্থাপনা করেন বিশ্বজিৎ দাস। ১৪ ডিসেম্বর শহীদ বুদ্ধিজীবী দিবসে সকল শহীদদের স্মরণে ১ মিনিট দাঁড়িয়ে নীরবতা পালন করা হয়। ফানুস উড়ানোর মধ্য দিয়ে স্বপ্নের যাত্রা” মানবকল্যাণ সংগঠনের বিজয়ানন্দ প্রীতি ব্যাডমিন্টন টূর্ণামেন্ট এর উদ্বোধন ঘোষণা করেন মহান মুক্তিযুদ্ধের গবেষক লেখক বীর মুক্তিযুদ্ধা শামছু উদ্দিন আহমেদ।। উক্ত টূর্ণামেন্টে ৮ টি দল অংশগ্রহণ করছে। আটটি দলের খেলার পর চূড়ান্ত বিজয়ীদের নিয়ে ১৫ ডিসেম্বর সন্ধ্যা ৭ টায় ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।

Some text

ক্যাটাগরি: নাগরিক সাংবাদিকতা, সমাজসেবা

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি