সোমবার সকাল ৬:২২, ১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ. ২৭শে মে, ২০২৪ ইং

জেলা নাগরিক ফোরামের মাসিক সভা অনুষ্ঠিত

৪৮৩ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

ব্রাহ্মণবাড়িয়া জেলা নাগরিক ফোরাম এর মাসিক সভা গতকাল বুধবার সন্ধায় সুর সম্রাট দি আলাউদ্দিন সঙ্গীতাঙ্গনে অনুষ্ঠিত হয়।

সংগঠনের সভাপতি পীযূষ কান্তি আর্চায এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা রতন কান্তি দত্তের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন সিনিয়র সহ-সভাপতি আতাউর রহমান শাহীন,এড. ইউসুফ কবির ফারুক, নিহার রঞ্জন সরকার, সাংবাদিক বিশজিত পাল বাবু, খাদেম আলমগীর শাহ, মোফাজ্জল হোসেন জীবন, অ্যাডভোকেট উত্তম কুমার দাস, স্মৃতি সবুর, পৌর নাগরিক ফোরাম এর সভাপতি রুমেল আলম ফয়সাল, সাধারণ সম্পাদক বাহার উদ্দিন বাহার, এম নাইমুর রহমান, সদর নাগরিক ফোরাম এর সভাপতি কবির আহমেদ রানা, এমরান হোসেন মাসুদ, মনিরুল ইসলাম শ্রাবণ, ফাহিম মুনতাসির, সানিউর রহমান প্রমুখ।

সভায় বক্তারা ঢাকা-ব্রাহ্মণবাড়িয়া সরাসরি ট্রেন সার্ভিস চালু, আন্তঃনগর কালনী ও বিজয় ট্রেনের ব্রাহ্মণবাড়িয়া স্টেশন যাত্রা বিরতি, ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশন প্রথম সারির স্টেশনে উন্নত করার দাবিতে চলমান আন্দোলন কর্মসূচির অগ্রগতি এবং ১৬ ডিসেম্বরের মধ্যে দাবি পূরণ না হলে পরবর্তী করণীয় সম্পর্কে আলোচনা করা হয়। এবং এই সিধান্ত নেওয়া হয় যে যতখন না তাদের দাবি পূরণ হবে ততখন তারা মাঠে আছে থাকবে।

এছাড়াও সংগঠনের প্রতিষ্ঠা বার্ষিকী, নব গঠিত পৌর ও সদর উপজেলা কমিটির অভিষেক অনুষ্ঠান, অন্যন্য উপজেলা কমিটি গঠন, আসন্ন বিজয় দিবস পালনসহ বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করা হয়।

Some text

ক্যাটাগরি: খবর, নাগরিক সাংবাদিকতা

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি