বৃহস্পতিবার রাত ৮:০৫, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ. ২৫শে এপ্রিল, ২০২৪ ইং

শ্রেষ্ঠ উদ্ধারকারী ও সাহসী কর্মকর্তা গোলাম মর্তুজা পুলিশ সুপার কর্তৃক পুরস্কৃত

৪১১ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

ঠাকুরগাঁও জেলা পুলিশের শ্রেষ্ঠ উদ্ধারকারি ও সাহসী কর্মকর্তা হিসেবে পুরস্কৃত হয়েছেন সদর থানার ওসি অপারেশন গোলাম মর্তুজা। গত মাসে ঠাকুরগাঁওসহ বিভিন্ন জেলায় অভিযান চালিয়ে আটটি চোরাই মটরসাইকেল ও সাতজন আন্ত:জেলা মটরসাইকেল চোর চক্রের সাতজন সক্রিয় সদস্যকে গ্রেফতার করায় এ পুরস্কার প্রাপ্ত হন তিনি।

বুধবার (৬ নভেম্বর) সকালে ঠাকুরগাঁও পুলিশ লাইনস্ ড্রিলশেড হলরুমে জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় শ্রেষ্ঠ উদ্ধারকারি অফিসারের স্বীকৃতিসহ তার হাতে উপহার তুলে দেন পুলিশ সুপার মোহা.মনিরুজ্জামান পিপিএম-সেবা । এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আবু তাহের মো: আব্দুল্লাহ, পুলিশ পরিদর্শক (ডিআইও-১) নাজমুল আলম, পুলিশ পরিদর্শক (অফিসার ইনচার্জ ডিবি) মো: রফিকুল ইসলাম, সদর থানার ওসি আশিকুর রহমান, রাণীশংকৈল থানার ওসি আব্দুল মান্নানসহ ছয় থানার ওসি ও জেলা পুলিশের উর্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

জেলার শ্রেষ্ঠ উদ্ধারকারি অফিসার হিসেবে স্বীকৃতি পাওয়ায় জেলা পুলিশ সুপারের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে সদর থানার ওসি অপারেশন গোলাম মর্তুজা জানান, নিজের কাজের স্বীকৃতি ও পুরস্কৃত হতে কার না ভালো লাগে। আমিও এর ব্যতিক্রম নই। এতে আমি সহ আমার টিমের কাজের প্রতি আরও আগ্রহ বাড়বে এবং ভবিষ্যতে আরও বড় বড় কাজ করার সুযোগ তৈরী হবে।

উল্লেখ্য, গত অক্টোবর মাসে ঠাকুরগাঁও সদর থানার ওসি অপারেশন গোলাম মর্তুজার নেতৃত্বে এসআই পিযুষ, এসআই আহম্মদ, এএসআই রবিউল,সাইফুল ও মমিন এর সমন্বয়ে গঠিত সদর থানা পুলিশের একটি চৌকষ টিম ঠাকুরগাঁওসহ নীলফামারী, ডিমলা, জলঢাকা ও লালমনিরহাটের কালিগঞ্জের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে আটটি চোরাই মটরসাইকেল ও আন্ত:জেলা মটরসাইকেল চোর চক্রের ৭ জন সক্রিয় সদস্যকে গ্রেফতার করতে সক্ষম হয়। তারই স্বীকৃতিস্বরূপ এ পুরস্কার লাভ করেন তিনি।
নুরে আলম শাহ::ঠাকুরগাঁও প্রতিনিধি:

Some text

ক্যাটাগরি: খবর, নাগরিক সাংবাদিকতা

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি