মঙ্গলবার সন্ধ্যা ৬:০২, ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ. ২৩শে এপ্রিল, ২০২৪ ইং

বর্ণিল আয়োজনে মোহনা টিভির প্রতিষ্ঠা বার্ষিকী ঠাকুরগাঁওয়ে উদযাপন

৩৯২ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

‘বাংলার প্রতিচ্ছবি’ শ্লোগানকে অন্তরে ধারণ করে একে একে ৯ বছর অতিবাহিত করে ১০ বছরে পা রাখলো জনপ্রিয় স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল ‘মোহনা টেলিভিশন’। আর ‘প্রতিষ্ঠা বার্ষিকির শুভক্ষণে উৎসবে মাতি’ প্রতিপাদ্যে ঠাকুরগাঁওয়ে বর্ণিল আয়োজনে উদযাপিত হলো মোহনা টেলিভিশনের ১০ম বছরে পদার্পন উৎসব।

১০ম বছরে পদার্পন উপলক্ষে সোমবার (১১ নভেম্বর) সকাল সাড়ে ৯ টায় ঠাকুরগাঁও জেলা শিল্পকলা একাডেমি থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়। র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুণরায় একই স্থানে গিয়ে প্রতিষ্ঠা বার্ষিকির কেক কাটা ও আলোচনা সভায় মিলিত হয়।

মোহনা টিভি দর্শক ফোরাম ঠাকুরগাঁও এর আয়োজনে অনুষ্ঠিত কেক কাটা ও আলোচনা সভায় মোহনা টেলিভিশনের জেলা প্রতিনিধি বিধান চন্দ্র দাস এর সভাপতিত্বে মোহনা টেলিভিশনের উত্তোরোত্তর সমৃদ্ধি ও সাফল্য কামনায় বক্তব্য রাখেন ঠাকুরগাঁও সদর উপজেলা চেয়ারম্যান এ্যাড. অরুণাংশু দত্ত টিটো, সদর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ-আল-মামুন, প্রেসক্লাব সভাপতি মনসুর আলী, জেলা কালচারাল অফিসার সৈয়দ জাকির হোসেন, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য দেবাশীষ দত্ত, জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক প্রশান্ত কুমার দাস প্রমুখ।

এসময় ঠাকুরগাঁও অনলাইন প্রেসক্লাবের সদস্য সচিব ফরিদুল ইসলাম রঞ্জু, চ্যানেল২৪ এর জেলা প্রতিনিধি ফাতেমা-তু-সগুরা,আনন্দ টেলিভিশনের সোহাগ ইসলাম, চ্যানেল এস প্রতিনিধি জয় মহন্ত অলকসহ জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

নুরে আলম শাহ::ঠাকুরগাঁও থেকে

Some text

ক্যাটাগরি: খবর, নাগরিক সাংবাদিকতা

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি