মঙ্গলবার রাত ২:১৭, ১৪ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ. ২৭শে মে, ২০২৪ ইং

ঠাকুরগাঁওয়ে কৃষকদলের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

৫৮৩ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

ঠাকুরগাঁওয়ে বাংলাদেশ জাতীয়তাবাদী কৃষকদলের ঠাকুরগাঁও জেলা শাখার উদ্যোগে ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
সোমবার সকাল ১১ টায় “কৃষক বাঁচাও দেশ বাঁচাও”এর আলোকে মির্জা রুহুল আমিন পৌর মিলনায়তনে এক আলোচনা সভা ও কাউন্সিল অনুষ্ঠিত হয়।

জেলা কৃষকদলের সভাপতি আনোয়ারুল হক এর সভাপতিত্বে সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) মোঃ খুরশিদ আলম উজ্জ্বলের সঞ্চালনায় নতুন সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন, বিএনপি’র মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, বিশেষ অতিথি বাংলাদেশ জাতীয়তাবাদী কৃষক দলের কেন্দ্রীয় কমিটির সদস্য সচিব কৃষিবিদ হাসান জাফির তুহিন, জেলা বিএনপির সভাপতি ও সাবেক সদর উপজেলা চেয়ারম্যান,বীরমুক্তিযোদ্ধা তৈমুর রহমান, বাংলাদেশ জাতীয়তাবাদী দলের কেন্দ্রীয় কমিটির সদস্য,জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও ঠাকুরগাঁও পৌরসভা মেয়র মির্জা ফয়সল আমিন, দিনাজপুর জেলা কৃষকদলের সভাপতি ও কেন্দ্রীয় কৃষক দলের সদস্য মোঃ আফতাব উদ্দিন মন্ডল,কেন্দ্রীয় কমিটির কিছু দলের সদস্য, জেলা বিএনপির সহ-সভাপতি ও সাবেক সদর উপজেলা চেয়ারম্যান সুলতানুল ফেরদৌস নম্র চৌধুরী, কেন্দ্রীয় কৃষক দলের সদস্য ও জেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক মোঃ জাফরুল্লাহ প্রমুখ।


কৃষিবিদ হাসান জাফির তুহিনের নেতৃত্বে জেলা কৃষক দলের সভাপতি আনোয়ারুল হক পূর্বের কমিটি বিলুপ্ত ঘোষণা করেন। পরে জেলা তৃণমূল নেতাদের উপস্থিতিতে কৃষকদলের সভাপতি পদে আনোয়ারুল হক, সাধারণ সম্পাদক পদে মোঃ খুরশিদ আলম উজ্জ্বল ও সাংগঠনিক সম্পাদক পদে ফারুক মোহাম্মদ নাসের নির্বাচিত হয়।

নির্বাচিত প্রতিনিধিরা সকলকে ধন্যবাদ জানান এবং সভাপতি সকল নেতাকর্মীার সুস্থতা কামনা করে সভার সমাপ্তি ঘোষণা করেন। অনুষ্ঠানে জেলা বিএনপি’র সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

নুরেআলম শাহ,ঠাকুরগাঁও প্রতিনিধি

Some text

ক্যাটাগরি: খবর

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি