বুধবার সকাল ৯:২৩, ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ. ১৯শে জুন, ২০২৪ ইং

গোকর্ণ ঘাটে বাড়ছে চুরি: আতংকিত গ্রামবাসী

৫৮৬ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

সামাজিক অবক্ষয়ের সাথে পাল্লা দিয়ে বাড়ছে চুরি ও মাদক ব্যবসা।

শহরের পৌর এলাকাধীন গোকর্ণ ঘাট গ্রাম উদ্বেগ জনক হারে বাড়ছে চুরি সহ নানান অপকর্ম। সেই সাথে বাড়ছে সামাজিক বিশৃঙ্খলাও। গ্রামের প্রতিটি পাড়া মহল্লায় রাতে চুরি এখন নিত্য দিনকার ঘটনা হয়ে দাড়িয়েছে।

গত ৮ ই অক্টোবর রাতে গ্রামের দক্ষিন পাড়ার সাদির মিয়ার বাড়িতে থাকা কবুতরের খামার থেকে ২৬ জোর কবুতর চুরি করে নিয়ে যায়।

আজ রাতে একই পাড়ার খুরশিদ মিয়ার বাড়ি থেকে বেশ কয়েক জোর
কবুতর নিয়ে যায় সংঘবদ্ধ চুরের দল।

গত ১লা অক্টোবর ২০১৯ ইং রোজ মঙ্গলবার গোকর্ণ ঘাট গ্রামের বিভিন্ন বাড়িতে চুরি হয়েছে। গ্রামের দঃ পাড়ার পাট ব্যবসায়ী মোঃ জলিল মিয়ার বাড়ি থেকে রাত সাড়ে তিনটে সময় একদল চুর ঘরের বেড়া কেটে ৩টি মোবাইল, আবু ইউসুফ মিয়ার বাাড়ি থেকে ৪ টি ফোন চুরি করে নিয়ে যায়। ঠিক একই ভাবে তারা প্রতিদিন গ্রামের বিভিন্ন বাড়ি থেকে মোবাইল ফোন হাস, মুরগী, নৌকার ইঞ্জিন, ট্রাকের চাকা সহ অন্যন্য মূল্যবান সামগ্রী চুরি করে নিয়ে যায়।

ইতিমধ্যে ঐ সমস্ত কাজের যারা ধরা পড়েছ। তাদের সবাই ইয়াবা আসক্ত। ইয়াবাসহ অন্যন্য মাদক সেবনের টাকা জোগাড় করতেই এই সমস্ত চুরি সংঘটিত হচ্ছে বলে মনে করেন এলাকাবাসী। গ্রামের সমাজ সচেতন মানুষের সাথে আলাপ কালে তারা জানান, অচিরেই মাদক ব্যবসা রোধ করতে না পারলে চুরি সহ অন্যান্য অসামাজিক কর্মকান্ড আরো বৃদ্ধি পাওয়ার আশংকায় শঙ্কিত তারা।

Some text

ক্যাটাগরি: খবর, নাগরিক সাংবাদিকতা

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি