রবিবার সন্ধ্যা ৭:৫১, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ. ১৯শে মে, ২০২৪ ইং

ঠাকুরগাঁওয়ে শিশুদের মৌসুমি প্রতিযোগিতা ও আলোচনা সভা

৫১৫ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

ঠাকুরগাঁওয়ে জেলাপর্যায়ে শিশুদের মৌসুমি প্রতিযোগিতায় আলোচনা সভা, সনদ ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

রোববার (০৮ সেপ্টেম্বর) বিকেল ৪ টায় ঠাকুরগাঁও জেলা পরিষদ অডিটোরিয়াম বিডি হলে বাংলাদেশ শিশু একাডেমি, ঠাকুরগাঁও জেলা শাখার আয়োজনে শিশু বিষয়ক কর্মকর্তা মোহা: জবেদ আলীর সভাপতিত্বে এ অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়। হাজেরা তানজিমের উপস্থাপনায়

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন, ঠাকুরগাঁওয়ের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আমিনুল ইসলাম। সাবেক ক্রীড়া বিষয়ক কর্মকর্তা আবু মহিউদ্দিন প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন সহকারী শিক্ষা অফিসার মোঃ মজিবুর রহমান,মহিলা কলেজে প্রভাষক মোঃ আহসান হাবীব। এছাড়াও আরও উপস্থিত ছিলেন, জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক,ছাত্র-ছাত্রীরাসহ অভিভাবকগণ।

মৌসুমি প্রতিযোগীতায় জ্ঞান জিজ্ঞাসায় প্রথম নির্বাচিত হয় ঠাকুরগাঁও সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়,দেশাত্মবোধক জারি গান ও দেওয়ালিকায় প্রথম নির্বাচিত হয় বর্ডার গার্ড সরকারি প্রাথমিক বিদ্যালয় এন্ড হাই স্কুল,‌ দলীয় নৃত্যে প্রথম স্থান অধিকার করে পীরগঞ্জ উপজেলা অভিনয়ে রাণীশংকৈল উপজেলা, ৬ টি ইভেন্টে প্রতিযোগিতায় ১ শত ২০ জন ছাত্র-ছাত্রীদের অংশগ্রহণ করে এবং বিজয়ী প্রতিযোগি মোট ৭২ জনকে সনদ ও পুরস্কার প্রদান করা হয়। অনুষ্ঠানটি জেলা শিশু বিষয়ক কর্মকর্তা মোঃ জাবেদ আলীর স্বাগত বক্তব্যের মাধ্যমে শুরু হয়। বিতর্কে পুলিশ লাইন স্কুল এন্ড কলেজের শিক্ষার্থীদের সাফল্যে বিতার্কিকদের শুভেচ্ছা জানিয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার আল-আসাদ মো:মাহফুজুল ইসলাম এছাড়া তিনি মুঠোফোনে বলেন,আমাদের প্রতিষ্ঠানটি বিতর্কে প্রথম নির্বাচিত হ্ওয়ায় আমরা আনন্দিত। এছাড়া তিনি ডিবেটিং ক্লাবের সভাপতি নুরুজ্জামান শাহ সহ তার দলের উত্তরোত্তর সাফল্য কামনা করেন।

নুরে আলম শাহ, ঠাকুরগাঁও

Some text

ক্যাটাগরি: খবর, নাগরিক সাংবাদিকতা

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি