শুক্রবার সকাল ৯:১৮, ১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ. ২৪শে মে, ২০২৪ ইং

রাণীশংকৈলে ছোট ভাইয়ের দোকানে ঝগড়া থামাতে গিয়ে বড় ভাই খুন: গ্রেফতার ২

৫৩৫ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি
ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল পৌরশহরের দাস পাড়ার ঝরুয়া চন্দ্র দাসের বড় ছেলে মানিক চন্দ্র দাস (৪০) এর মৃত্যুর খবর পাওয়া গেছে। মৃতের পরিবার ও এলাকাবাসি সূত্রে জানা যায়, গত শনিবার ৭ সেপ্টেম্বর আনুমানিক রাত ৯টার সময় মানিক চন্দ্র দাসের ছোট ভাইয়ের দাস পাড়া সংলগ্ন রুস্তম মার্কেটের ‘মা মোবাইল সার্ভিস’ সেন্টারে মোবাইল মেরামতকে কেন্দ্র করে এ ঘটনা ঘটে।
জানা যায়, একই উপজেলার সহোদর গ্রামের মৃত আইনুল হকের ছেলে আনোয়ার হোসেন (৪৩) ভূদেব চন্দ্র দাসের রুস্তম মার্কেটের ‘মা মোবাইল সার্ভিস সেন্টার’এ মোবাইল মেরামত করতে আসে এবং মেরামত মোবাইলে চার্জ থাকেনা বলে অভিযোগ তোলে। এ নিয়ে কথা কাটা কাটির এক পর্যায়ে চেচামেচির শব্দ পেয়ে পাশের দোকান থেকে  ভূদেব চন্দ্র দাসের বড় ভাই মানিক চন্দ্র দাস ঘটনা স্থলে হাজির হলে তার সাথেও আনোয়ারের কথা কাটাকাটি শুরু হয়। মোবাইল মেরামত করতে আসা আনোয়ার হোসেন কিছুটা উত্তেজিত হয়ে মানিক চন্দ্র দাসকে এক সময় লাথি মারে এবং মানিক চন্দ্র দাস ঘটনা স্থলেই অজ্ঞান  হয়ে পড়ে।
মানিকের পরিবারসহ স্থানীয়রা তাৎক্ষণিক মানিককে রাণীশংকৈল স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে যায়। অবস্থা অত্যান্ত খারপ দেখে কর্তব্যরত ডাক্তার উন্নত চিকিৎসার জন্য দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতাল রেফার্ড করে এবং পথিমধ্যেই মানিক চন্দ্র দাসের মৃত্যু হয়। জানাগেছে মানিক দাস উচ্চ প্রেসার ও হৃদরোগে ভুগছিলেন।
এদিকে রাণীশংকৈল থানা অফিসার ইনচার্জ আব্দুল মান্নান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মোবাইল মেরামতের ঘটনাকে কেন্দ্র করেই এ ঘটনা  ঘটেছে এবং লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো  হয়েছে। রিপোর্ট এলেই মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। এনিয়ে গতকাল রাতেই মানিকের ভাই ভুদেব বাদী হয়ে থানায় মামলা রুজু করে। পুলিশ সুপারের নির্দেশে এবং ওসির সহযোগিতায়,  ওসি তদন্ত খায়রুল আনাম ডনের নেতৃত্বে পুলিশের একটি চৌকশ দল রাতভর অভিযান চালিয়ে ভোররাতে মূল দুজন আসামীকে গ্রফতার করেছে বলে, ও জানান ওসি তদন্ত। আসামীদের ঠাকুরগাঁও জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
হুমায়ুন কবির : রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি

Some text

ক্যাটাগরি: খবর, নাগরিক সাংবাদিকতা

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি