শুক্রবার সকাল ৯:৪৮, ১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ. ২৪শে মে, ২০২৪ ইং

রাণীশংকৈলে অটোচাজার্রসহ ৩ জন গরু চোর আটক

৪৮৩ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি
হুমায়ুন কবির, রাণীশংকৈল, (ঠাকুরগাঁও) সংবাদদাতা: ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় ২০ সেপ্টেম্বর শুক্রবার রাতে উপজেলার গাজীরহাট বাজার থেকে একটি গরু ও এক অটোচার্জারসহ ৩ জন চোরকে আটক করেছে টহলরত থানা পুলিশ ।
থানা সূত্র মতে, পীরগঞ্জ উপজেলার মোহাম্মদপুর গ্রামের মৃত সোলাইমান আলীর ছেলে জাহেরুল ইসলাম(৫১) এর গোয়াল ঘর থেকে ১টি গরু চুরি হয় । ঐ রাতে রাণীশংকৈল থানা পুলিশ টহলরত অবস্থায় গাজীরহাট বাজারের পশ্চিম পাশ্ববর্তী  পাকা রাস্তার উপর একটি অটোচার্জারে গরু চুরি করে নিয়ে যাওয়ার সময় সন্দেহবশত: তল্লাশী করলে একটি ষাঁড় গরুসহ গোগর উত্তরপাড়া গ্রামের আবুল হোসেনের ছেলে কেয়ারুল (২৪), মোসলেম উদ্দীন এর ছেলে সাইফুল ইসলাম(২১)এবং পটুয়াপাড়া গ্রামের কাসমত আলীর ছেলে  রায়হান কবির(১৯) কে হাতেনাতে আটক করে। গরুর মালিক জাহেরুল ইসলাম খবর পেয়ে বাদি হয়ে রাণীশংকৈল থানায় একটি মামলা দায়ের করেন মামলা নং ২৮, ২১/০৯/১৯ খ্রি:। তিনি বলেন, উদ্ধার হওয়া গরুটির বর্তমান বাজার মূল্য ৫২ হাজার টাকা।
এ ব্যাপারে রাণীশংকৈল  থানা অফিসার ইনচার্জ আব্দুল মান্নান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটতকৃত ৩ জন আসামীকে ঠাকুরগাঁও জেলা কারাগারে পাঠানো হয়েছে।

Some text

ক্যাটাগরি: মতামত

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি