মঙ্গলবার সন্ধ্যা ৬:০৩, ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ. ২৩শে এপ্রিল, ২০২৪ ইং

ঠাকুরগাঁওয়ে নবাগত হাজীদের সাথে মতবিনিময় ও সংবর্ধনা অনুষ্ঠান

৫২১ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

ঠাকুরগাঁও জেলা হাজী সংগঠনের আয়োজনে নবাগত হাজীদের সাথে মতবিনিময় ও সংবর্ধনা অনুষ্ঠান এবং দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।(১৮ সেপ্টেম্বর) বুধবার সকাল সাড়ে ১০ টায় ঠাকুরগাঁও হাজী ক্যাম্পে নবাগত হাজী সাহেবানদের পূণ্যভূমি মক্কা ও মদীনাতুল মুনাওওয়ারা গিয়ে পবিত্র হজ্ব ও জিয়ারত সম্পন্ন করে এসেছেন তাদের উদ্দেশ্যে আমাদের এ অভিনন্দন ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। জেলা হাজী সংগঠনের সভাপতি অবসরপ্রাপ্ত প্রফেসর আলহাজ্ব আব্দুল্লাহ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন,
জেলা প্রশাসক ডঃ কে এম কামরুজ্জামান সেলিম।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন,ইসলামিক ফাউন্ডেশন,ঠাকুরগাঁও জেলার উপ-পরিচালক,মোঃ আবুল কাশেম,জেলা হাজী সংগঠনের সাধারণ সম্পাদক দারিদ্র্য বিমোচনের অবসরপ্রাপ্ত উপ-পরিচালক আলহাজ্ব রফিকুল ইসলাম, সহ-সভাপতি অবসরপ্রাপ্ত (ঠা:স:ক) প্রফেসর আলহাজ্ব ইউনুস আলী,সহ সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক আলহাজ্ব মোদাচ্ছের হোসেন, সংগ্রামী বাংলার সম্পাদক আলহাজ্ব আব্দুল লতিফ প্রমুখ।

এ সময় বক্তারা বলেন,পরম করুনাময় আল্লাহ তায়ালার ডাকে সাড়া দিয়ে ‘লাব্বায়েক’ধ্বনিতে আকাশ-বাতাস মুখরিত করে আপনারা আল্লাহর ঘর,কাবা গৃহে হাজিরা দিয়ে আল্লাহর সন্তুষ্টি ও নৈকট্য লাভ করেছেন’ তজ্জন্য আপনারা মহা সৌভাগ্যের অধিকারী ।

জেলা প্রশাসক ডঃ কে এম কামরুজ্জামান সেলিম বলেন, সচরাচর যে কোনো কাজের শেষে ফিডব্যাক নেওয়া হয় না তখন কিন্তু আমরা ভালো কিছু করতে পারি না।

হাজী সংগঠন হজ্বপালন শেষে যে ফিডব্যাক এর যে আয়োজন করেছেন নিঃসন্দেহে এটি একটি ভালো কাজ।হজ্বে যাওয়ার পূর্বে এবং হজ্বপালন শেষে হাজীদের নিয়ে এধরনের মতবিনিময় সভার আয়োজনের মাধ্যমে একটা সক্ষমতা বৃদ্ধি পায়।

তিনি বলেন আপনাদের ভূমিকার মাধ্যমে মাদক ও জঙ্গী তৎপরতা সহ সমাজের বিভিন্ন অপরাধমূলক কাজ কমে যাওয়ার সম্ভাবনা রয়েছে। যেকোনো সময় আপনারা আমাকে স্মরণ করলে আমি আপনাদের পাশে থাকব।
পরে তিনি হাজী সংগঠনকে ৫০ হাজার টাকা দেওয়ার প্রতিশ্রুতি দেন।

এছাড়া আরো উপস্থিত ছিলেন, হাজী সংগঠনের প্রচার সম্পাদক আলহাজ্ব মোঃ হাফিজুর রহমানসহ বিভিন্ন এজেন্সির মোয়াল্লেম ও হাজী সাহেবান ও মহিলা হাজীগন।

নুরে আলম শাহ::ঠাকুরগাঁও প্রতিনিধি:

Some text

ক্যাটাগরি: খবর

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি