বুধবার সন্ধ্যা ৬:১৬, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ. ২৪শে এপ্রিল, ২০২৪ ইং

নবীনগরে জাতীয় শোক দিবস পালন

৬৪৫ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে জাতীয় শোক দিবস পালিত হয়েছে। ১৫ আগস্ট গাজীর কান্দি ঈদগাহ মাঠে কৃষ্ণনগর ইউনিয়ন ও বীরগাও ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে এই শোক সভা অনুষ্ঠিত হয়।

নবীনগর উপজেলা আওয়ামীলীগের বিগগান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ও কৃষ্ণনগর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মাসুকুর রহমান মাসুকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবীনগর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক সাংসদ ফয়জুর রহমান বাদল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীরগাও ইউনিয়নের চেয়ারম্যান কবির আহমেদ। বীরগাও ইউপির আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক নাজমুল হাসানের সঞ্চালনায় প্রধান অতিথী ও বিশেষ অতিথি ছাড়াও অনুষ্ঠানে বক্তব্য রাখেন,বীরগাও ইউপির আওয়ামীলীগের প্রবীন নেতা খাজা খায়রুদ্দীন।

এছাড়াও বক্তব্য রাখেন কৃষ্ণনগর ইউনিয়ন আওয়ামীলীগের সদস্য ও নবীনগর উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ন আহবায়ক কাউসার মোল্লা, চট্রগ্রাম বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ নেতা মিজানুর রহমান বিপুল, ছাত্রলীগ নেতা জুবায়ের আল মাহমুদ ও আরব আমিরাত কেন্দ্রীয় আওয়ামীলীগের সাবেক সম্মানিত সদস্য কাজী আল মামুন প্রমুখ। অনুষ্ঠানে আওয়ামীলীগ ও তার অঙ্গসংগঠনের কয়েকশ কর্মী উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে তবারক বিতরন করা হয়।

সীমান্ত খোকন : বিশেষ প্রতিনিধি

Some text

ক্যাটাগরি: খবর, নাগরিক সাংবাদিকতা

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি