রবিবার রাত ৮:০৬, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ. ১৯শে মে, ২০২৪ ইং

কিং স্টার বিগু পরিবারের উদ্যোগে চরসোনারামপুর মসজিদে খাটিয়া প্রদান

৭০৬ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

“আর্তমানবতার সেবায় আমরা” এই শ্লোগানকে বুকে ধারণ করে ইন্টারনেট ভিত্তিক সামাজিক এ্যাপস বিগুকে ঘিরে ব্রাহ্মণবাড়িয়া জেলার এক ঝাক প্রবাসী মানবতাবাদী তরুণের সমন্বিত প্রচেষ্টায় গড়ে উঠা সামাজিক সংগঠন বি ,বাড়িয়া কিং ষ্টার বিগু পরিবার এর উদ্যোগে পূর্বের ধারাবাহিকতায় আজ ১৯ জুলাই ১৯ শুক্রবার – ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলার অবহেলিত চরসোনারামপুর জামে মসজিদে ২ টি খাটিয়া প্রদান করা হয় ।

এই চরটিকে ৩২ টি মুসলিম পরিবারের বসবাস রয়েছে । যাদের নামাজ ও বাচ্ছাদের মক্তব পড়ার জন্য এই মসজিদটিই ছাড়া আর কোন ব্যাবস্থা নেই। কিন্তু এখানকার মুসলিম পরিবার গুলো জীবিকানির্বাহের এক মাত্র পন্থা মেঘনা নদী থেকে মাছ শিকার। খাটিয়ার অভাবে এখানকার মানুষ মারা গেল খুব কষ্ট করেই লাশ আনা নেওয়ার করতে হত।

দ্বীপপুঞ্জ খ্যাত এই চড়ের খেটে খাওয়া মানুষ জন খাটিয়া পেয়ে বেশ অনিন্দিত হন, খাটিয়া প্রদান অনুষ্টানে উপস্থিত ছিলেন – কিং ষ্টার বিগু পরিবারের – অর্থ সম্পাদক- মোঃ সাইফুল ইসলাম, দুলাল মিয়া, সারোয়ার আলম, মসজিদ কমিটির সভাপতি – মোঃ আমিন ইসলাম, রফিকুল ইসলাম মোল্লা, মসজিদের ইমাম – মাওঃ শফিকুল ইসলাম, #মাদক মুক্ত ব্রাহ্মণবাড়িয়া চাই:র সভাপতি – মোঃ মাহফুজুর রহমান পুষ্প-, মানব কল্যাণ নবীণ সংঘ-এর কার্যকরী সদস্য- জুনাঈদ মুহাম্মদ- সহ বেশ কয়েকজন মুসল্লী উপস্থিত ছিলেন।

Some text

ক্যাটাগরি: নাগরিক সাংবাদিকতা, সমাজসেবা

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি