রবিবার সন্ধ্যা ৭:৪৮, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ. ১৯শে মে, ২০২৪ ইং

শিক্ষানবীশ আইনজীবী পরিষদের কেন্দ্রীয় কমিটি গঠন

৭৩৫ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

সভাপতি  সুমনা আক্তার লিলি , সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম লিয়ন, যুগ্ম-সাধারণ সম্পাদক আজিজুর রহমান হেলাল

 শিক্ষানবীশ আইনজীবীদের সুসংগঠিত ও তাদের সকল প্রকার অধিকার নিয়ে কাজ করার জন্য শিক্ষানবীশ আইনজীবী পরিষদের ১৫১ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় কমিটির আত্মপ্রকাশ হয়েছে। শিক্ষানবীশ আইনজীবী পরিষদের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন সুমনা আক্তার লিলি, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম লিয়ন, যুগ্ম-সাধারণ সম্পাদক আজিজুর রহমান হেলাল। এছাড়াও সহ-সভাপতি নির্বাচতি হয়েছেন সায়েম খান, ইমতিয়াজ মজুমদার, সাংগঠনিক সম্পাদক শুভ দ্বীপ, দপ্তর সম্পাদক নূরে আলম, প্রচার সম্পাদক আরিফুল আরিফ প্রমুখ।

কমিটি গঠনকালে উপস্থিত ছিলেন বাংলাদেশ সুপ্রীম কোর্টের আইনজীবী এড. আব্দুন নূর দুলাল, নারী ও শিশু-৪ এন পিপি এড. শাহাদাত হোসেন ভূইয়া, এড. ফোরকান মিয়াসহ আরো অনেকেই।

এ সময় উপস্থিত অতিথিবৃন্দ বলেন, শিক্ষানবীশ আইনজীবী পরিষদের এই কেন্দ্রীয় কমিটির সবাই শিক্ষানবীশ আইনজীবীদের সকল প্রকার অধিকার নিয়ে কাজ করবে বলে আশাবাদ ব্যক্ত করেন। অতিথিরা বলেন, এই নির্বাচিত কমিটির মাধ্যমে প্রতি বছর বার কাউন্সিল পরীক্ষা নিশ্চিত হবে বলে মনে করেন তারা।

কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির যুগ্ম-সম্পাদক আজিজুর হেলাল বলেন, শিক্ষানবীশ আইনজীবী কমিটি গঠন হয়েছে সকল শিক্ষানবীশ আইনজীবীদের সুসংগঠিত ও তাদের সকল প্রকার অধিকার নিয়ে কাজ করার জন্য। এই কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটিতে কাজ করার সুযোগ পেয়ে আমি নিজেকে ধন্য মনে করছি। তার এই প্রাপ্তিতে বাংলাদেশ শিক্ষানবিশ আইনজীবী কল্যাণ পরিষদের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সভাপতি সুমনা লিলি, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম লিয়নসহ সকল শিক্ষানবীশ আইনজীবীকে ধন্যবাদ ও অভিনন্দন জানান ।

       সায়মন ওবায়েদ শাকিল : বিশেষ প্রতিনিধি

Some text

ক্যাটাগরি: খবর

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি