মঙ্গলবার রাত ১:৫২, ১৪ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ. ২৭শে মে, ২০২৪ ইং

ফণির সম্ভাব্য ক্ষয়ক্ষতি মোকাবেলায় প্রস্তুত ব্রাহ্মণবাড়িয়া রেডক্রিসেন্ট ও যুব রেডক্রিসেন্ট ইউনিট

১০৫১ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘ফণি’ কাল সন্ধ্যায় দেশের দক্ষিণ পশ্চিম উপকূলে আঘাত আনতে পারে বলে জানিয়েছেন আবহাওয়া অধিদপ্তর। সারা বাংলাদেশের ন্যায় ব্রাহ্মণবাড়িয়ায় ও ঘূর্ণিঝড় ফণির সম্ভ্যাব্য ক্ষয়ক্ষতি মোকাবেলায় প্রস্তুত ব্রাহ্মণবাড়িয়া রেডক্রিসেন্ট ও যুব রেডক্রিসেন্ট ইউনিট।

এই বিষয়ে কথা বলতে চাইলে ব্রাহ্মণবাড়িয়া রেডক্রিসেন্ট এর ইউনিট লেভেল অফিসার রাকিবুল হাসান দেশ দর্শনকে জানান ,ঘূর্ণি ঝড় ফণির সম্ভাব্য ক্ষয়ক্ষতি মোকাবেলায় ও জরুরি উদ্ধার কাজে অংশগ্রহণ করার জন্য ব্রাহ্মণবাড়িয়া রেডক্রিসেন্ট ও যুব রেডক্রিসেন্ট ইউনিটের শতাধিক স্বেচ্ছাসেবক এবং আমাদের ফাস্ট এইড টিম সর্বোচ্চ নিরাপত্তা ও সেবা দিতে প্রস্তুত।  যুব প্রধান ফয়সাল উদ্দিন ভূইয়া বলেন, ঘূর্ণি ঝড় মোকাবেলায় এবং জরুরি উদ্ধার কাজে অংশগ্রহণ করার জন্য প্রশিক্ষিত শতাধিক স্বেচ্ছাসেবক এবং ফাস্ট এইড টিম সর্ব সময় প্রস্তুত আছেন।

জরুরী সভায় বক্তব্য রাখছেন আলহাজ্ব শাহ আলম

ঘূর্ণিঝড় ‘ফণির’ সম্ভাব্য ক্ষয়ক্ষতি মোকাবেলা এবং উদ্ধার কাজে অংশগ্রহণ করার জন্য আজ সকাল ১১ ঘটিকায় ব্রাহ্মণবাড়িয়া রেডক্রিসেন্ট ভবনে একটি জরুরি সভা অনুষ্ঠিত হয়। সভায় ব্রাহ্মণবাড়িয়া রেডক্রিসেন্ট ইউনিট এর সেক্রেটারি আলহাজ্ব শাহ আলম জানান, ঘূর্ণি ঝড় ফণি সম্ভাব্য ক্ষয় ক্ষতি মোকাবেলায় প্রাকৃতিক দূর্যোগে উদ্ধার কাজে অংশগ্রহণ, স্বেচ্ছায় রক্তদান এবং ঘূর্ণিঝড় ‘ফণির’ সম্ভাব্য ক্ষয়ক্ষতি মোকাবেলায় সর্বোচ্চ প্রস্তুত ব্রাহ্মণবাড়িয়া রেডক্রিসেন্টও যুব রেডক্রিসেন্ট ইউনিট।

সায়মন ওবায়েদ শাকিল : বিশেষ প্রতিনিধি

Some text

ক্যাটাগরি: খবর, নাগরিক সাংবাদিকতা

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি