শুক্রবার সকাল ১০:৫১, ১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ. ২৪শে মে, ২০২৪ ইং

আখাউড়ায় ঝড়ে ব্যাপক ক্ষয়ক্ষতি

১০৪৪ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

আখাউড়ায় গত দুই দিনের ঝড়ে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। উপজেলার বিভিন্ন স্থানে বাড়িঘর ও গাছ উপড়ে পড়েছে। বিদ্যুতের তার ছিড়ে বিভিন্ন স্থানে সংযোগ বিচ্ছিন্ন হয়ে পড়ে। সরেজমিন খোজ নেয়ার সময় এ তথ্য জানা গেছে।

খবর নেয়ার সময় দেখা গেছে, উপজেলার উত্তর, দক্ষিণ, মনিয়ন্ধ ইউনিয়নসহ বিভিন্ন স্থানে ঝড়ে গাছপালা উপড়ে পড়েছে। পৌরসভার শান্তিনগর এলাকার হারুন মিয়ার বাড়ির পাকা ভবন ও কাচা ঘর ঝড়ে ভেঙ্গে দুমড়ে মুচড়ে পড়েছে। মাটি সরে গিয়ে দু’তলা বিল্ডিং এর নিচতলার একটি রোম পিলারসহ খালে ভেঙ্গে পড়েছে। টিনসেট ঘর ঝড়ে উড়ে যায়।

এদিকে দক্ষিণ ইউনিয়নের কালিকাপুর গ্রামের আমিন মিয়ার ঘরে গাছ উপড়ে পড়ে লন্ডভন্ড হয়ে গেছে। লক্ষাধিক টাকার মালামালের ক্ষয়ক্ষতি হয়েছে বলে আমিন মিয়া জানিয়েছেন।

আখাউড়া পল্লী বিদ্যুত সমিতির ডিজিএম আহাম্মদ শাহ আল জাবের জানিয়েছেন, ঝড়ে আখাউড়া দুর্গাপুর, খড়মপুর, মনিয়ন্দ, হীরাপুরসহ উপজেলার বিভিন্ন স্থানে গাছপালা উপড়ে বিদ্যুতের তার ছিড়ে সংযোগ বিচ্ছিন্ন হয়ে পড়ে। বিদ্যুৎ ব্যবস্থা স্বাভাবিক করতে উপজেলার বিভিন্ন স্থানে কাজ চলছে।

এ ব্যাপারে আখাউড়া দক্ষিণ ইউনিয়ন চেয়ারম্যান জালাল উদ্দিন জানান, তাকে এ ব্যাপারে কেউ জানায়নি তবে তিনি ঝড়ে ক্ষতিগ্রস্থ আমিন মিয়ার বাড়িতে যাবেন বলেও জানান।

অমিত হাসান অপু : আখাউড়া থেকে

Some text

ক্যাটাগরি: মতামত

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি