মঙ্গলবার বিকাল ৫:৩৭, ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ. ২৩শে এপ্রিল, ২০২৪ ইং

আখাউড়া গাজীর বাজারের গাজী কালু (রহঃ) এর মাজার তালাবদ্ধ

৯৭১ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

আজ শুক্রবার বিকেলে আখাউড়া গাজীর বাজার এলাকার ফকির মোড়া বিজিবি ক্যাম্প সংগলগ্ন হযরত দয়াল গাজী কালু রহমাতুল্লাহ্ এর আসনে সরেজমিনে গেলে দেখা যায় মাজারটি তালা বদ্ধ। এবিষয়ে কথা হয় হীরাপুর এলাকার শাহনোয়াজ ভূইয়া শানু (৪০) এর সাথে তিনি অভিযোগ করে বলেন এই মাজারের কতিপয় খাদেম হীরাপুর শহীদ নোয়াব উচ্চ বিদ্যালয়ের দপ্তরী কালুমিয়া এই মাজার জোর পূর্বক তালা বদ্ধ করে রাখেন, এবং মাজারের কোন কমিটি না থাকায় মাঝর ভক্ত বৃন্দদের দান করা করা অর্থ মাজারের উন্নয়ন মূলক কাজে ব্যয়য় না করে তিনি একা সব অর্থ আত্নসাৎ করেন বলে অভিযোগ করেছেন তিনি।

অভিযোগ করে তিনি আরো বলেন আমি এই মাজারে আমার ছেলের মানত থাকায় দুইটি খাসি কিনে এনে একটি খড়মপুর মাজারে ও একটি গাজী কালু (রহঃ) এর মাজারে জবাই করে তাবারকের ব্যবন্থা করি কিন্তু তাবারক শেষ হয়ে যাওয়া খাদেম কালু মিয়ার বাড়িতে দিতে পারিনি কালু মিয়ার বাড়িতে তাবারক না দেয়ায় তিনি আমার সাথে(শানু) বাজে ব্যবহার করে উত্তেজিত হয়ে মাজার তালাবদ্ধ করে দেন।

তবে সরেজমিনে গেলে প্রতিবেদক খাদেম কালু মিয়ার কাছে জানতে চান তিনি কেন মাজার তালাবদ্ধ করে রেখেছেন, প্রশ্নের জবাবে তিনি উত্তেজিত হয়ে প্রতিববেদককে বলেন চাবি আমার কাছে নেই থাক এটা তালা খোলা যাবেনা, এদিকে মাজারে প্রতিদিন বেশ ভক্তবৃন্দের আগমন হয় মাজার টি তালাবদ্ধ থাকায় ভক্ত বৃন্দরা মাজারের খেদমত করতে পারছেননা।

নাম প্রকাশে অনইচ্ছুক একভক্ত বলেন, আমি প্রতিদিন এই মাজারে আসি, কিন্তু আজ কয়েকদিন যাবত মাজার টি বন্ধ থাকায় আমি মাজারে এসে কোন খেদমত করতে পারিনা, এদিকে কালু মিয়ার কাছে জানতে গেলে অর্থ আত্নসাৎ এর বিষয়ে তিনি কিছুই না বলে দ্রুত মাজার থেকে চলে যান।

অমিত হাসান অপু : আখাউড়া প্রতিনিধি

Some text

ক্যাটাগরি: নাগরিক সাংবাদিকতা, মতামত

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি