মঙ্গলবার রাত ১২:২৩, ১৪ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ. ২৭শে মে, ২০২৪ ইং

ব্রাহ্মণবাড়িয়ায় সন্তানহারা মাকে কিংস্টার বিগু ও ডিকে পরিবারের অর্থ প্রদান

১০৭৮ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

অনলাইনভিত্তিক সামাজিক এ্যাপস বিগুকে ঘিরে ব্রাহ্মণবাড়িয়ার ৯ উপজেলার একঝাঁক দেশ বিদেশের মানবতাবাদী যুবকের সমন্নয়ে গড়ে উঠা স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন, ব্রাহ্মণবাড়িয়া কিং স্টার বিগু পরিবার। সংগঠনটি প্রতিষ্টার পর থেকে সমাজের সুবিধা বঞ্চিত মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে।

এরই ধারাবাহিকতায় ব্রাহ্মণবাড়িয়া কিং স্টার বিগু ও DK পরিবারের পক্ষ থেকে আজ ১৯ শে মার্চ যৌথভাবে শহরের কাজীপাড়ার মৃত -ইশরাক এর মায়ের হাতে নগদ-৬০০০০/ হাজার টাকা অর্থ সহায়তা প্রদান করা হয়। জানা যায়, ছোট্র ইশরাক ব্রেন টিউমারে আক্রান্ত ছিলেন, তার চিকিৎসা করাতে গিয়ে নিঃস্ব হয়ে যায় পরিবার। এই নিয়ে বাংলা ভিশনে সংবাদ প্রচার হলে মানবতার ডাকে এগিয়ে আসে – ব্রাহ্মণবাড়িয়া কিং স্টার বিগু ও DK পরিবার, এক পর্যায়ে শিশুটিকে দেখতে ঢাকায় পিজি হাসপাতালে যায়। কিং স্টার বিগু পরিবার কিন্তু বাস্তবতার নির্মম পরিহাস গত শুক্রবারই না ফেরার দেশে চলে যায় ইশরাক ।

বাঁচাতে গিয়ে লাশ নিয়েই ফিরে সংগঠনের সদস্যরা! মানবতার ডাক যেন ক্ষত বিক্ষত করে দেয় তাদের সবাইকে। ছেলের চিকিৎসা করাতে নিঃস্ব ঋণে ভারাক্রান্ত পরিবারকে আর্থিক সহায়তা প্রদানের লক্ষে আজ মঙ্গলবার শহরের কাজীপাড়াস্থ বাড়িতে আসেন কিং স্টার বিগু পরিবার। এ সময় ইশরাক এর মায়ের হাতে নগদ ৬০০০০/ হাজার টাকা তুলে দেন সংগঠনের উপদেষ্টা আলী আজগর। এক পর্যায়ে ইশরাক এর মায়ের সাথে বিগু মাধ্যমে সংগঠনের প্রবাসী সদস্যরা কথা বলেন। তখন ইশরাক এর মা কান্নায় ভেঙ্গে পড়েন এবং সংগঠনের সকলের জন্য দোয়া করেন।

এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, সহ সভাপতি মোঃ রাসেল ভূঁইয়া, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ নুরুল হক, সহ সম্পাদক কাজী রুবেল, কোষাদক্ষ মোঃ সাইফুল ইসলাম, মানব কল্যাণ নবীণ সংঘের সাধারণ সম্পাদক মোঃ মাহফুজুর রহমান পুষ্প, ডি কে পরিবারের সাধারণ সম্পাদক আমান উল্লাহ প্রমুখ।

রিপোর্ট : মাহফুজুর রহমান পুষ্প

Some text

ক্যাটাগরি: নাগরিক সাংবাদিকতা, সমাজসেবা

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি