মঙ্গলবার রাত ২:১২, ১৪ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ. ২৭শে মে, ২০২৪ ইং

বিডি ক্লিন ব্রাহ্মণবাড়িয়ার পরিচ্ছন্নতা অভিযান এবং ক্লিন ক্যাম্পাস ও গ্রিন ক্যাম্পাসের সূচনা

১১২৬ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

“পরিচ্ছন্নতা শুরু হোক আমার থেকে”- এই স্লোগানকে বাস্তবায়ন করার লক্ষে বিডি ক্লিন এর স্বপ্নবাজ তারুণ্য অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছে। বিডি ক্লিন ব্রাহ্মণবাড়িয়া ও নিজ শহকে পরিচ্ছন্ন ও জীবাণুমুক্ত করণের লক্ষ্যে কাজ করে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় গত ০৭ ফ্রেব্রুয়ারি রোজ বৃহস্পতিবার সপ্তম পরিচ্ছন্নতা অভিযান পরিচালনা করেন।

পরিচ্ছন্নতা অভিযানের আগে বিডি ক্লিন ক্লিন ক্যাম্পাস এবং গ্রিণ ক্যাম্পাস কার্যক্রম এর সূচনা হিসেবে ব্রাহ্মণবাড়িয়া উইজডম স্কুল এন্ড কলেজের অডিটোরিয়াম হলে শিক্ষকমন্ডলী এবং সকল শিক্ষার্থীদের নিয়ে পরিচ্ছন্নতার আলোচনা সভার আয়োজন করা হয়।

উক্ত আলোচনায় উপস্থিত ছিলেন উইজডম স্কুল এন্ড কলেজের সন্মানিত ভাইস প্রিন্সিপাল জনাব,আ জ ম মামদুদ মোল্লা, প্রসাসনিক কর্মকর্তা, বাসির দুলাল ,শিক্ষক মোস্তাফিজুর রহমান, নুরুল আমিন, মুবাশ্বির আহমেদ, বিশিষ্ট আইনজীবী জাহাঙ্গীর আলম বিডি ক্লিন ব্রাহ্মণবাড়িয়ার জেলা সমন্বয়ক সোহান মাহমুদ এবং সংগঠনের সকল সদস্যবৃন্দ।

আলোচক সকলেই বিডি ক্লিন ব্রাহ্মণবাড়িয়ার ভূয়সী প্রশংসা করেন এবং সবসময় তাদের সাথে থাকার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। জেলা সমন্বয়ক উপস্থিত সকল শিক্ষকমন্ডলী এবং শিক্ষার্থীদের মাঝে বিডি ক্লিনের বিস্তারিত তুলে ধরেন। আলোচনা শেষে শপথ বাক্য পাঠ করানো হয় শপথ বাক্য পাঠ করান উইজডম স্কুল এন্ড কলেজের সন্মানিত ভাইস প্রিন্সিপাল মহোদয়। তারপর বিডি ক্লিন ব্রাহ্মণবাড়িয়ার জেলা সমন্বয়ক সোহান মাহমুদের পরিচালনায় বিডি ক্লিন এবং উইজডম স্কুল এন্ড কলেজের শিক্ষার্থীরা মিলে দুপুর একটা পর্যন্ত একটানা নিয়াজ মোহাম্মদ
স্টেডিয়াম, প্রতিষ্ঠানের চারপাশ এবং কউতলী আবাসিক এলাকা পরিচ্ছন্নতা অভিযান পরিচালনা করেন।
সবশেষে বিডিক্লিনব্রাহ্মণবাড়িয়ার সদস্য সুইটি তাহিয়ার জন্মদিন পালন করা হয়।

Some text

ক্যাটাগরি: নাগরিক সাংবাদিকতা, সমাজসেবা

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি