সোমবার বিকাল ৪:০৬, ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ. ২০শে মে, ২০২৪ ইং

ক্যান্সার রোগীর পাশে আখাউড়া দঃ ইউনিয়ন প্রবাসী কল্যাণ সংঘ

৭১৮ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

স্বামী রিক্সা চালক, স্ত্রীর হয়েছে মরণব্যাধী ক্যান্সার ও টিভি রোগ। অভাব অনটনের সংসার। স্বামী রিক্সা চালিয়ে কত টাকাইবা পান তা দিয়েই দু’মুঠো ডাল ভাত খেয়ে জীবন-যাপন করছিলেন আখাউড়া উপজেলার দক্ষিণ ইউনিয়নের সাতপাড়া এলাকার তোতা মিয়া। স্বামী-আর স্ত্রী ঘরে সুখের সাগর। অল্পতেই খুব সুখে সংসার করে আসছিলেন। কিন্তু সেই সুখের দিনে কাল হয়ে দাঁড়ালো তোতা মিয়ার স্ত্রী আলেয়া বেগমের মরণ ব্যধী ক্যান্সার ও টিভি।

নাক-মুখ দিয়ে অনবরত আসে রক্ত চিকিৎসার জন্য প্রয়োজন প্রচুর টাকার। ঠিক এমনই সময় ঐ এলাকার তামজিদ খানঁ এর কাছ থেকে খবর পান। “আখাউড়া দক্ষিণ ইউনিয়ন প্রবাসী কল্যাণ” নামে একটি স্বেচ্ছাসেবী ও সামাজিক সংগঠন। তারপরই সেখানে ছুটে যান সংগঠনের সভাপতি আরিফ ভূইয়া ও উপদেষ্ঠা রুবেল আহমেদসহ সকল স্বেচ্ছাসেবীরা।

আজ শুক্রবার (৮ ফেব্রুয়ারী) বিকেল ৫ টার দিকে উপজেলার দক্ষিণ ইউনিয়নের সাতপাড়া গ্রামের সাঈদ মিয়ার জামাতা ক্যান্সার রোগীর স্বামী তোতা মিয়ার কাছে তার স্ত্রী আলেয়া বেগমের চিকিৎসার জন্য নগদ অর্থ প্রদান করেন আখাউড়া দক্ষিন ইউনিয়ন প্রবাসী কল্যাণ সংঘের সভাপতি আরিফ ভূইয়া ও উপদেষ্ঠা রুবেল আহমেদ। এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সংঘের স্বেচ্ছাসেবক প্রধান, সাইফুল ইসলাম মাস্টার, ইব্রাহীম ভূইয়া লিটন, আলী হোসেন, দ্বীন ইসলাম, মশিউর, তুহিন, ইকবাল, সাগর, জাকারিয়া রাফি, তামজিদ, রবিউল, শামীন প্রমুখ।

মোঃ দ্বীন ইসলাম খাঁন : বিশেষ প্রতিনিধি

Some text

ক্যাটাগরি: নাগরিক সাংবাদিকতা

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি