সোমবার দুপুর ২:৫৪, ১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ. ২৭শে মে, ২০২৪ ইং

আখাউড়ায় যুগান্তরের অন্যরকম জন্মদিন পালিত

৭৪৬ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

এবার কোনো কেক কেটে নয়; সমাজের অসহায়, সুবিধাবঞ্চিত দুস্থ ও ক্ষুধার্ত মানুষের মুখে খাবার তুলে দেয়ার মাধ্যমে দৈনিক যুগান্তরের ২০তম জন্মদিন পালিত হয়েছে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায়। পূর্বাঞ্চল রেলপথের আখাউড়া রেলওয়ে জংশন স্টেশনে দেড় শতাধিক সুবিধাবঞ্চিত অসহায় মানুষকে খাবার দিয়ে যুগান্তরের ১৯ বছর পূর্তি ও ২০ বছরে পদাপর্ণের আনুষ্ঠানিক উদ্বোধন করেন আখাউড়া প্রতিনিধি ও আখাউড়া উপজেলা প্রেসক্লাবের সভাপতি মহিউদ্দিন মিশু।

এ ব্যতিক্রমী আয়োজনে আনন্দ ভাগাভাগি করে নেন আখাউড়া রেলওয়ে থানার ওসি শ্যামল কান্তি দাস, বাংলাদেশ আওয়ামী বাস্তুহারা লীগের ঢাকা মহানগর (উ.)-এর সাবেক সহসভাপতি কামাল উসমান, আখাউড়া রেলওয়ে নিরাপত্তা বাহিনীর (সিআই) মো. সিরাজ উদ্দিন, যুগান্তর স্বজন উপদেষ্টা ওয়ালটন জাহাঙ্গীর, উত্তর ইউনিয়নের চেয়ারম্যান হান্নান ভূঁইয়া স্বপন, ঔষধ ব্যাবসায়ী হাবিবুর রহমান, আওয়ামীলীগ নেতা মনির হোসেন, আখাউড়া উপজেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি শামীম মোল্লা, আখাউড়া উপজেলা প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি ও বিএমএসএফ এর আখাউড়া উপজেলা শাখার আহবায়ক কবি আফজল খান শিমুল, প্রেসক্লাবের যুগ্ন সম্পাদক শেখ মনির হোসেন নিজাম, উপজেলা প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক সাদ্দাম হোসাইন, সাংবাদিক মো. জুয়েল মোজাদ্দেদী,মোহাম্মদ আবির, ইসমাইল মিয়া, যুবলীগ নেতা মো. আজিজুল হক ভূঁইয়া, হাসানুল হক, ইটালী প্রবাসী যুবলীগ নেতা মামুনুর রশিদ প্রমুখ।

এ ছাড়া উপজেলা প্রশাসনের বিভিন্ন দফতরের কর্মকর্তা-কর্মচারী, রাজনীতিবিদ, জনপ্রতিনিধি, বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ যুগান্তরের স্বজনরা উপস্থিত ছিলেন। এ সময় স্টেশন এলাকায় সর্বস্তরের মানুষের উৎসবে পরিণত হয়।

অন্যদিকে যুগান্তর পত্রিকা সাহসী অভিযাত্রায় দুই দশকে পদার্পণে আখাউড়া উপজেলার অজস্র পাঠক, বিজ্ঞাপনদাতা, এজেন্ট, হকারসহ সর্বস্তরের শুভানুধ্যায়ীকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে বৃহস্পতিবার সকাল থেকে মাইকে প্রচার চালিয়েছেন যুগান্তর প্রতিনিধি। তিনি কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন যুগান্তর পত্রিকাটি সাহসী অভিযাত্রায় দুই দশকে পদার্পণ অনুষ্ঠানে সমাজের অসহায়, সুবিধাবঞ্চিত দুস্থ ও ক্ষুধার্ত মানুষের মুখে খাবার তুলে দেয়ার সময় যারা পাশে থেকে সম্মানিত করেছেন তাদের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন প্রেসক্লাব সভাপতি মহিউদ্দিন মিশু৷

Some text

ক্যাটাগরি: নাগরিক সাংবাদিকতা, মতামত

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি