শুক্রবার সকাল ১১:২৪, ১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ. ২৪শে মে, ২০২৪ ইং

আখাউড়ায় ভয়াবহ অগ্নিকাণ্ডে ৫টি দোকান ভস্মীভূত

৯১০ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

আখাউড়া পৌরশহর সড়ক বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডে ৫ টি দোকান আগুনে পুরে সম্পূর্ণ ভস্মীভূত হয়েছে। এতে প্রায় ১০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ব্যবসায়ীরা জানান। আজ রোববার বিকাল ৪ টার সময় তাজমহল রেস্টুরেন্ট এর পিছনে একটি দোকানে প্রথমে আগুন লাগে পরে মুহুর্তেই আশেপাশের দোকানে আগুন দ্রুত ছড়িয়ে পড়ে। খবর পেয়ে আখাউড়া ফায়ার স্টেশনের দমকল কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে প্রায় আধা ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণ আনে। তবে আগুনের সুত্রপাত কোথায় থেকে হয়েছে সে ব্যপারে ফায়ার সার্ভিস বা সংশ্লিষ্টরা কেউ নিশ্চিত করে বলতে পারেনি।

অগ্নিকান্ডে ১টি রেস্টুরেন্ট , ১টি আবাসিক হোটেল, ১টি চা-স্টল, ১টি সেলুনসহ অন্তত ৫ টি দোকান পুড়ে ছাই হয়ে যায়। এ ব্যাপারে তাজমহল হোটেলের মালিক মো. আনোয়ার হোসেন বলেন, আমার হোটেলের পিছনে একটি দোকানে আগুন জ্বলে ওঠে। মুহুর্তের মধ্যেই আগুন আমার দোকানে লেগে দোকানের আসবাবপত্র, ফ্রিজসহ, মালামালের গুদাম পুড়ে যায়।

আখাউড়া ফায়ার সার্ভিস ষ্টেশন অফিসার মো. আলাউদ্দিন মনির বলেন, হোটেলের পেছনে একটি অটো রিক্সা চার্জ দেওয়ার গ্যারেজ ছিল। সম্ভবত রিক্সা চার্জে ছিল। অতিরিক্ত চার্জে বৈদ্যুতিক শর্ট সার্কিট হয়ে আগুন লাগতে পারে।

Some text

ক্যাটাগরি: নাগরিক সাংবাদিকতা, মতামত

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি