সোমবার বিকাল ৩:২৪, ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ. ২০শে মে, ২০২৪ ইং

আখাউড়ায় প্রবাসীর বাড়ীতে চুরি আটক ২

৯২৩ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উত্তর ইউনিয়নের রামধনগর গ্রামের এলু মিয়ার বাড়িতে দুর্ধষ চুরির ঘটনা ঘটেছে। অজ্ঞাত চোরেরা মাটির দেয়ালে সিধ কেটে ঘরে প্রবেশ করে অস্ত্রের মুখে লোকজনকে জিম্মি করে ৩ ভরি ওজনের স্বর্ণালঙ্কার, নগদ ৫০ হাজার টাকা, ৪টি চার্জ লাইট, ১টি মোবাইল ফোনসহ ২ লক্ষাধিক টাকার মালামাল নিয়ে গেছে। এ ঘটনায় আহত হয়েছে ৪ জন। লোকজনের চিৎকারে এলু মিয়ার ভাই নজরুল ইসলামসহ অন্যরা এগিয়ে এলে চুরেরা পালিয়ে যায়। এসম ২ চোরকে আটক করে জনতা। গত রোববার দিনগত রাত দেড়টার এ ঘটনা ঘটে।

আটককৃত চোরেরা হলো আখাউড়া পৌরশহরের টানপাড়ার বর্তমান বাসিন্দা মৃত আব্দুল বারেকের ছেলে দেলোয়ার হোসেন (৩৫) ও আব্দুল আজিজের ছেলে মো. লিটন (২৭)। খবর পেয়ে পুলিশ রাতেই ঘটনাটাস্থলে পৌঁছে আটকৃতদের থানায় নিয়ে আসে। চোরদের কাছ থেকে দুই জোড়া কানের দুল, একটি মোবাইল ও একটি হাত ঘড়ি উদ্ধার করেছে।

জানা যায়, এলু মিয়ার ছেলেরা প্রবাসে থাকে। ঘটনার রাতে তিনিও বাড়িতে ছিলেন না। রাত দেড়টার দিকে ৫/৬ জনের সংঘবদ্ধ একটি চোরের দল মাটির ঘরের দেয়ালে মাটি কেটে কৌশলে ঘরে প্রবেশ করে। ধারালো অস্ত্রের মুখে মহিলাদের স্বর্ণালঙ্কার, নগদ প্রায় ৫০ হাজার টাকা ৪টি চার্জ লাইট, ১টি মোবাইল ফোন সেটসহ ২ লক্ষাধিক টাকার মালামাল নিয়ে যায়। এসময় মহিলাদের চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে আসে। পালিয়ে যাওয়ার সময় দুই চোরকে আটক করে জনতা।

এ ব্যপারে আখাউড়া থানার ওসি মো. মোশারফ হোসেন তরফদার সাংবাদিকদের বলেন, আটক দুই চোরকে পুলিশ থানায় নিয়ে এসেছে। বাকীদের আটকের চেষ্টা চলছে। মামলা দায়ের পূর্বক আটকৃতদেরকে আদালতে প্রেরণ করা হবে।

অমিত হাসান অপু : আখাউড়া প্রতিনিধি

Some text

ক্যাটাগরি: নাগরিক সাংবাদিকতা, মতামত

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি