বুধবার সন্ধ্যা ৭:৩৬, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ. ২৪শে এপ্রিল, ২০২৪ ইং

আখাউড়ায় অন্ধপল্লীতে দৃষ্টিপ্রতিবন্ধী খোরশেদ মিয়ার করুণ অবস্থা!

৮৪৬ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

মানবেতর জীবন যাপন করছেন আখাউড়া অন্ধপল্লীতে থাকা অন্ধ ও শারীরিক প্রতিবন্ধী খোরশেদ মিয়া (৬৫)। তিনি মৃত নূর আলী মিয়ার ছেলে। সমাজের বিত্তবানদের কাছে করেছেন সাহায্য প্রার্থনা। এদিকে গত কিছুদিন আগে ট্রেন থেকে সাহায্য তুলে তার বাসা (অন্ধপল্লীতে) আসার পথে কে বা কাহারা তাকে দূর্গাপুরের মাঝামাঝি আসার পর ধাক্কা মেরে ফেলে দেয়। এতে অন্ধ খোরশেদ মিয়া মারাত্নকভাবে আহত হন। বর্তমানে তিনি বিছানা থেকে উঠে দাঁড়াতে পারছেন না।

খোঁজ নিতে গেলে খোরশেদ মিয়া জানান, আমি অন্ধ মানুষ। ট্রেনে, বাসে, প্রতিটি বাজারে বাজারে মানুষের দ্বারে দ্বারে সাহায্য চেয়ে মানুষের দেয়া সাহায্যেই চলে আমার সংসার। আমি অসুস্থ থাকায় একেবারে অভাব অনটন লেগেই আছে সংসারে।

তার উপর তিনি যে ভাবে আহত হয়েছেন তাতে দাড়াতেই কষ্ট হচ্ছে তার। দুই পায়ের বেশ কিছু অংশে হয়েছে মারাত্নক জখম, যা দেখে যে কারো মনে সৃষ্টি হতে পারে কম্পন। তিনি সমাজের বিত্তবানদের নিকট করেছেন সাহায্য প্রার্থনা, চেয়েছেন চিকিৎসার জন্য কিছু সহযোগিতা। প্রতিদিন প্রয়োজন হাজার টাকার ঔষধ। যারা অন্ধ, সহায় সম্বলহীন ও প্রতিবন্ধী এ খোরশেদ মিয়াকে সাহায্য করতে চান, তার নিজ মোবাইল ০১৭২৩৮৫৬১৯০ ফোনে যোগাযোগ করে সাহায্য করতে পারেন, তাতে কিছুটা হলেও তার পরিবর্তন হবে।

মোঃ দ্বীন ইসলাম খাঁন, বিশেষ প্রতিনিধি

Some text

ক্যাটাগরি: মতামত

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি