সোমবার বিকাল ৪:৩৪, ১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ. ২৭শে মে, ২০২৪ ইং

শেরপুরে হিজড়া সম্প্রদায়ের বার্ষিক মিলাদ মাহফিল অনুষ্ঠিত

৮৬০ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

শেরপুর সদরে শেরপুর জেলা হিজরা কল্যাণ সংস্থার উদ্যোগে গত ১৮/০১/১৯ তারিখ রোজ শুক্রবার বার্ষিক মিলাদ মাহফিল ও বাউল গান অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানটি শুক্রবার সন্ধ্যা হতে মধ্য রাত পর্যন্ত শেরপুর হযরত শাহ কামাল (রা) এর মাজার শরীফ মাঠে অনুষ্ঠিত হয়েছে। উক্ত অনুষ্ঠানে স্থানীয় বাউল শিল্পীরা গান গেয়ে শ্রোতাদের বিনোদন দিয়েছেন।

উক্ত উনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেরপুর জেলা পরিষদ চেয়ারম্যান মো: হুমায়ুন কবির রোমান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মো: ছানুয়ার হোসেন ছানু অারও উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারন্যান মোহাম্মদ বায়েযীদ হাসান,শেরপুর জেলা আইনজীবী সমিতির সভাপতি এড. রফিকুল ইসলাম অাধার।

উক্ত অনুষ্ঠানে উদ্বোধনী বক্তব্য রাখেন জনাব ছানুয়ার হোসেন ছানু। এসময় তিনি হিজরা সম্প্রদায়ের সমাজে অবহেলিত হওয়ার নানান কারণ দর্ষান এবং তিনি জানান এই হিজরাদের আত্মনির্ভর করার জন্য প্রশাসন ও সরকার নানান পদক্ষেপ হাতে নিচ্ছে। ইতোমধ্যে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাদের ভোট দেওয়ার অধিকার নিশ্চিত করেছেন। তিনি আরও জানান,এই হিজরারা যেন ভালো মতো বসবাস করতে পারে সেজন্য তাদেরকে সরকার থেকে একটি জায়গার বরাদ্দ দেওয়া হবে যেখানে শেরপুরের সকল হিজরা একত্রে বসবাস করবে।

জুন্নুন আহমেদ : শেরপুর প্রতিনিধি

Some text

ক্যাটাগরি: নাগরিক সাংবাদিকতা, মতামত

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি