সোমবার রাত ৩:০৩, ১০ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ. ২৩শে জুন, ২০২৪ ইং

যুব রেডক্রিসেন্ট ইউনিট এর মাসিক সভা সম্পন্ন

৮৩১ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

মাসিক মিটিংয়ে ব্রাহ্মণবাড়িয়া যুব রেডক্রিসেন্ট ইউনিট এর পক্ষ থেকে ইউনিট যুব প্রধান ফয়সাল উদ্দিন ভূইয়াকে “লিডার অব হিউম্যানিটি পদক প্রদান। নতুন বছরে নতুন পরিকল্পনা নিয়ে ব্রাহ্মণবাড়িয়া যুব রেডক্রিসেন্ট ইউনিট এর মাসিক সভা সম্পন্ন হয়েছে। আজ ৬ জানুয়ারি রোজ রোববার সকাল ১১ঘটিকার সময় ব্রাহ্মণবাড়িয়া যুব রেডক্রিসেন্ট ভবনে মাসিক মিটিং সম্পন্ন হয়।

মিটিংটি ব্রাহ্মণবাড়িয়া যুব রেডক্রিসেন্ট ইউনিটের যুব প্রধান ফয়সাল উদ্দিন ভূইয়ার সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপ যুব প্রধান -১ সাহিদুল ইসলাম অপু, উপ যুব প্রধান-২ প্রসন্ন দাস,প্রশিক্ষণ বিভাগীয় প্রধান তানভীর রশিদ, রক্ত বিভাগীয় প্রধান মোজাহিদ খান,উপ বিভাগীয় প্রধান স্বাস্থ্য আরিফুর রহমান মনির, জনসংযোগ বিভাগের সমন্বয়কারী সায়মন ওবায়েদ শাকিল, সেবা ও স্বাস্থ্য বিভাগের সমন্বয়কারী ইসরাত জাহান,বন্ধুত্ব বিভাগের সমন্বয়কারী আমিনুল ইসলাম।

উক্ত মিটিয়ে ইউনিট যুব সদস্যদের প্রশিক্ষণ বিষয়ে আলোচনা ও সিদ্ধান্ত গ্রহণ, সহশিক্ষা কার্যক্রম,কোর দল গঠন সহ সাংগঠনিব বিষয়ে আরও অনেক আলোচনা করা হয়। আলোচনা শেষে ব্রাহ্মণবাড়িয়া যুব রেড ক্রিসেন্ট ইউনিট এর যুব প্রধাণ ফয়সাল উদ্দিন ভূইয়াকে তার সফল নেতৃত্ব এবং তার ভালো কাজের স্বীকৃত স্বরূপ ব্রাহ্মণবাড়িয়া যুব রেডক্রিসেন্ট ইউনিট এর পক্ষ থেকে সকল যুব সদস্যরা তার হাতে “লিডার অব হিউম্যানিটি পদক”ও ফুলের শুভেচ্ছা প্রদান করেন । এছাড়াও অনুষ্ঠানে অন্যানদের মধ্যে উপস্থিত ছিলেন লাকী আক্তার,মুজিবুর রহমান,ফজলুল করীম,সানিউর রহমান,পারমিলা মীর,সিরাজুল ইসলাম,অনিক মিয়া,জুবায়ের আহমেদ,খন্দকার নাঈম উদ্দিন,মো: আরমান মিয়া, সহ আরও অনেক সক্রিয় যুব সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

Some text

ক্যাটাগরি: নাগরিক সাংবাদিকতা, মতামত

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি