সোমবার দুপুর ২:৫৭, ১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ. ২৭শে মে, ২০২৪ ইং

বিডি ক্লিন ব্রাহ্মণবাড়িয়ার ৩য় অভিযান সম্পন্ন

৮১৬ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

পরিচ্ছন্নতা শুরু হোক আমার থেকে এই স্লোগানকে বাস্তবায়ন করার লক্ষ্যে সমগ্র বাংলাদেশে কাজ কাজ করে যাচ্ছে বিডি ক্লিনের তারূন্যরা।

তারই ধারাবাহিকতাই কেন্দ্রীয় কর্মসূচীর ঘোষণানুযায়ী গত ১১ জানুয়ারী রোজ শুক্রবার বিডি ক্লিন ব্রাহ্মণবাড়িয়া টিম সকাল ১০.৩০ থেকে একটানা ১ টা পর্যন্ত অবকাশ পার্ক পরিচ্ছন্নতা অভিযান পরিচালনা করেন।

পরিচ্ছন্নতা অভিযানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার আবু সাঈদ শামীম, ডিআইও -১ ইমতিয়াজ আহমেদ পিপিএম ব্রাহ্মণবাড়িয়া জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি এড.লোকমান হোসেন, জেলা জজ কোর্টের আইনজীবি হেলাল উদ্দীন, ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজ ও নবীনগর উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি সাংবাদিক এম. নাঈমুর রহমান, দি ডেইলী পেনব্রীজ পত্রিকার জি.এম সাংবাদিক এমদাদুল হক এমরান, নবীনগর পৌর যুবলীগের সহ-সভাপতি শফিউল্লাহ, বিডি ক্লিন ব্রাহ্মণবাড়িয়ার জেলা সমন্বয়ক সোহান মাহমুদ প্রমূখ।

অতিথিরা সকেই বিডি ক্লিন ব্রাহ্মণবাড়িয়ার ভূয়সী প্রসংসা করেন এবং বিডি ক্লিনের সাথে সাথে সবসময় সম্পৃক্ত থাকার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। শপথ বাক্য পাঠ করানোর মাধ্যমে পরিচ্ছন্নতা অভিযান পরিচালনা করা হয়। শপথ বাক্য পাঠ করান অতিরিক্ত পুলিশ সুপার আবু সাঈদ শামীম এবং জেলা সোহান মাহমুদের জন্মদিন পালন করা হয়।

এছাড়া উপস্থিত ছিলেন বিডি ক্লিন ব্রাহ্মণবাড়িয়ার অন্যতম সদস্য সানভী রহমান, টিএম একরাম, হাসান মাসুদ, সাইমা, মেঘলা, ইমরান মুস্তফা,এমরান, সিনথীয়া,মৌ, তাউসিফ, বাবু নাঈম, মিনহাজ, বাবু, তৃপ্তিসহ সকল সদসস্যবৃন্দ।।

Some text

ক্যাটাগরি: নাগরিক সাংবাদিকতা

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি