বৃহস্পতিবার সকাল ১১:১৫, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ. ২৫শে এপ্রিল, ২০২৪ ইং

‘স্বপ্নের যাত্রা’ সমাজ পরিবর্তনে কাজ করে যাচ্ছে

৭৮৫ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

সুমন আহমেদ : আমরা ‘স্বপ্নের যাত্রা’ মানবকল্যাণ সংগঠনের তরুণরা সমাজ পরিবর্তনের জন্য কাজ করে যাচ্ছি। ব্যাঙ্গের ছাতার মতো করেই গজ গজ করে গজে উঠছে অনেক সামাজিক সংগঠন। পদ-পদবি,স্বার্থচিন্তা আর রাজনীতি বলয়ে সেই ছাতাগুলো এক সময় হারিয়ে যাই।  আর যারা বিলীন হতে চায় না, মানুষের কল্যাণে কাজ করাই যাদের স্বার্থ, প্রেম,স্বপ্ন। যারা স্বপ্ন দেখে অন্যদেরকেও স্বপ্ন দেখাতে ভালোবাসে।

যারা স্বার্থের কাছে দমে না। তারই একটা উদাহরণ হলো  “স্বপ্নের যাত্রা” মানবকল্যাণ সংগঠন। আমরা কেউ রাজনীতির নিয়ন্ত্রণে না থেকে নিজেরা  স্বাধীন ভাবে কাজ করছি সমাজের অসহায় সুবিধাবজ্ঞিত মানুষদের জন্য। তাদের মুখে  ফুটিয়ে তুলছি হাসিঁ। সকল তরুণদেরকে একই প্ল্যাটফর্মে মিলিত করে, আমরা স্বপ্ন ঘুমিয়ে নয়, স্বপ্ন বাস্তবায়নের লক্ষ্যে মাঠে নেমেছি  এই শ্লোগানে উদ্দীপ্ত হয়ে সামাজিক উন্নয়নে সমাজ পরিবর্তনে জন্য ভূমিকা রাখতে  ২০১৭ সালের  ২৭ জানুয়ারি থেকে আনুষ্ঠানিকভাবে “স্বপ্নের যাত্রা” মানবকল্যাণ  সংগঠনের  শুরু  হয়েছে।

মানুষ  মানুষের জন্য,মানুষের পাশে থেকে কাজ করাই হলো আমাদের  মূল মন্ত্র।   ভালো কাজে সমর্থন, সৎ মানসিকতা এবং  সকলের হৃদয় নিংড়ানো ভালোবাসায়  সিক্ত হয়ে গুটি গুটি পায়ে সমাজ উন্নয়নে কাজ করে আমরা সফল ভাবে বিগত  ২টি বছর পার করতে যাচ্ছি।  সবাই দোয়া করবেন আমরা  যেনো সব সময় মানবতার সেবায় নিয়োজিত থেকে সমাজের অসহায় সুবিধাবজ্ঞিত মানুষের পাশে থেকে তাদরর সেবা করতে পারি।

আমরা “স্বপ্নের যাত্রা” মানবকল্যাণ সংগঠনের মাধ্যমে এক ঝাঁক যুবক এগিয়ে যাচ্ছি,এগিয়ে যাব শুধু মাত্র মানবতার কল্যাণে। জয় হোক মানবতার।

Some text

ক্যাটাগরি: চিন্তা

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি