রবিবার রাত ৮:৫৮, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ. ১৯শে মে, ২০২৪ ইং

মনিরুজ্জামান ফকিরের উদ্যোগে ‘মানবতার দেয়াল’

৭০৪ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

মনিরুজ্জামান ফকিরের  উদ্যোগে ভিন্নধর্মী মানবসেবামূলক ‘মানবতার দেয়াল’ নাসিরনগর থানা প্রাঙ্গনে উদ্বোধন করা হবে

সায়মন ওবায়েদ শাকিল : আগামী কাল ৬ ডিসেম্বর রোজ বৃহস্পতিবার মানবতার ফেরিওয়ালা জনবান্ধব  সরাইল সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো: মনিরুজ্জামান ফকিরের উদ্যোগের সকাল ১১ ঘটিকার সময় নাসিরনগর থানা প্রাঙ্গনে  ভিন্নধর্মী মানব সেবামূলক মানবতার দেয়াল উদ্বোধন হতে যাচ্ছে।  

মানবতার দেয়াল প্রসঙ্গে  মনিরুজ্জামান ফকিরের সঙ্গে কথা বলতে চাইলে উনি জানান, আমাদের সমাজে  এক শ্রেণির মানুষ আছে যারা অনেক গরীব  যারা টাকা অভাবে কাপড় কিনতে পারে না। আবার  আর এক শ্রেণীর মানুষ আছে যারা ভালো কাপড় এম্নিতেই ফেলে রেখে দেয়। এক শ্রেণীর মানুষের অপ্রয়োজনীয়  কাপড় যেনো একটি মানুষের  হাসিঁর  অংশ হয় এইটা নিয়েই আমি  দীর্ঘ দিন ধরেই কাজ করা চিন্তা ভাবনা করছি। সাধারণ অসহায় মানুষদের কথা চিন্তা করেই মানবতার দেয়াল করার ব্যাপারটা মাথায় নিয়ে কাজ শুরু করেছি ।  

উনি আরও জানান, মানবতার দেয়াল করার ফলে আমাদের অপ্রয়োজনীয় কাপড় রেখে আমাদের প্রয়োজনীয় কাপড়  এখান থেকে নিয়ে যেতে পারব।এতে করে আমাদের সমাজের অনেক অপচয় রোধ হবে এবং এলাকার অনেক উন্নয়ন সাধন হবে। উনি বলেন আমাদের সকলের আন্তরিকতার  ফলেই মানবতার দেয়ালের কথাটি চারদিকে ছড়িয়ে পরবে, এবং মানবতার দেয়ালটি সমাজের  সাধারণ মানুষের অনেক উপকারে আসবে।

উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে  সকলকে মানব সেবামূলক কাজে উপস্থিত থাকার জন্য উনি আহবান জানিয়েছেন। এই বিষয় নিয়ে “স্বপ্নের যাত্রা “মানবকল্যাণ সংগঠনের সভাপতি সায়মন ওবায়েদ শাকিল বলেন, সত্যিই মনিরুজ্জামান স্যার একটি ভালো  উদ্যোগ নিয়েছেন। এই উদ্যোগের ফলে এই নাসিরগরের গরীব অসহায় অনেকেই ভালো কাপড় পড়ার সুযোগ পাবে।এই মহানুভব  মানবসেবা মূলক উদ্যোগ গ্রহণ করার জন্য “স্বপ্নের যাত্রা” মানবকল্যাণ সংগঠনের পক্ষ থেকে ধন্যবাদ ও সাধুবাদ জানিয়েছেন সরাইল সার্কেলের সিনিয়র সহকারী  পুলিশ সুপার মনিরুজ্জামান ফকিরকে।  

 

Some text

ক্যাটাগরি: মতামত

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি