সোমবার বিকাল ৩:২০, ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ. ২০শে মে, ২০২৪ ইং

এড. আনিসুল হকের জন্য কসবা-আখাউড়াবাসী ধন্য

৮৫৯ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

শাহীন আল-মামুন : কসবা-আখাউড়ায় বিধাতার সেরা উপহার, মাননীয় সফল আইন মন্ত্রী, জনাব আনিসুল হক (এমপি), যার সংস্পর্শে (কসবা-আখাউড়া) আজ উন্নয়নের শীর্ষে,যার রাজসাক্ষী (কসবা-আখাউড়া) এর লাখো জনগণ।

সেই সুবাদে, আসন্ন জাতীয় একাদশ সংসদ নির্বাচনে (ব্রাহ্মণবাড়িয়া-৪) আসনে, (কসবা-আখাউড়ার) সূর্য সন্তান,সবার আস্তা অর্জিত মহান নেতা,বাংলার সফল আইন মন্ত্রী, এডভোকেট আনিসুল হক এমপি. নৌকা প্রতীকে আবারো নির্বাচন কারার নমিনেশন প্রদান করেন মাননীয় প্রধান মন্ত্রি,বঙ্গকন্যা জননেত্রী শেখ হাসিনা।

যিনি সেবার অন্বেষনে সোনালী দিবসের সূচনায় স্বপ্নিল অগ্রযাত্রার মুর্ত প্রতিক,সূনালী স্বপ্নের শহর (কসবা-আখাউড়া) গঠনে থেমে যায়নি ওনার সুদূরপ্রসারী চিন্তা-ভাবনা।

যিনি গত সেশন হইতে মন্ত্রির দাপট দেখিয়ে নই,জনগনের সেবক হিসেবে শারিরীক,মানসিক,কায়িক শ্রমের মাধ্যমে দিন-রাত পরিশ্রম করে যাচ্ছেন,মানব সেবার ব্রত হয়ে সততা আর নিষ্ঠার সাথে।তিনি সোচ্চার সন্ত্রাস,জঙ্গিবাদ,মাদক সম্রাটসহ সকল অনিয়মের বিরোদ্ধে।

বিশেষ করে মাদকমুক্ত (কসবা-আখাউড়া) গঠনে দৃঢ়প্রত্যয়,ওনার সংস্পর্শে সকল মাদক ব্যবসায়ী,চোরাচালান,কালোবাজারী নির্মূলে Golden Stage_এ দ্বাড় করিয়েছেন (ব্রাহ্মণবাড়িয়া-৪) আসনকে।

বিশেষ করে মন্ত্রিমহোদয়ের নির্দেশে সাংগঠনিক ব্যক্তিত্ব,মাননীয় আইন মন্ত্রি মহোদয়ের একান্ত সহকারী সচিব,জনাব এডভোকেট রাশেদুল কায়সার ভূইয়া জীবন সাহেবের নিরলস পরিশ্রমে (ব্রাহ্মণবাড়িয়া-৪) আসন আজ সু-সংঘটিত।

যাদের অবদান চিরঅম্লিন,মেয়র এমরান উদ্দিন জুয়েল ও কসবা উপজেলা শাখা ছাত্রলীগের সুযোগ্য সভাপতি,জনাব মনির হোসেন এবং বিপ্লবী সাধারন সম্পাদক,আবজাল হোসেন রিমন সাহেবের বিরামহীন পরিশ্রমের একটাই মূখ্য উদ্দেশ্য-

(ব্রাহ্মণবাড়িয়া-৪) আসনে উন্নয়ন অব্যাহত রাখতে ব্যারিস্টার আনিসুল হকের বিজয় সুনিশ্চিত করতে এবং সকল শ্রেণীর জনগণকে ঐক্যবদ্ধ করে আওয়মীলীগ সভানেত্রীর হাতকে শক্তিশালী করে (ভিশন-২১) বাস্তবায়নে সম্মৃদ্ধ বাংলাদেশ গঠনে সবাই বদ্ধপরিকর।

জয়বাংলা
জয়বঙ্গবন্ধু

মোঃ শাহীন আল-মামুন : যুগ্ম সাধারণ সম্পাদক,বাংলাদেশ ছাত্রলীগ,

৫নং বিনাউটি ইউপি. শাখা,কসবা, ব্রাহ্মণবাড়িয়া।

Some text

ক্যাটাগরি: মতামত

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি