সোমবার সকাল ৬:০৭, ১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ. ২৭শে মে, ২০২৪ ইং

মিসড কল

৬৭১ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

হ্যালো আপুনি ! কেমন আছো ? তুমি এখনো ঘুমুচ্ছো ! আমাদের ছেড়ে গিয়ে তুমিতো পরম সুখেই আছো । সেই যে গেলে একটিবারও আর আসলেনা । এই শয়তান ছোট ভাইটির খবরও নিলেনা । আপুনি জানো! কাল রাতে আমি তোমাকে স্বপ্নে দেখেছি । দেখেছি, তুমি অনেক সেজেগুজে ঈদের দিনে বেড়াতে এসেছো । আর সাজগোজে তোমাকে অনেক সুন্দর লাগছিল । তারপর দৌড়ে গিয়ে যখন আমি তোমাকে ধরতে চাইলাম, অমনি তুমি অদৃশ্য হয়ে গেলে ।

আপুনি ! তুমি আমার সাথে দেখা না করেই চলে গেলে কেন ?  আমার কথা একটিবারো তোমার মনে পড়েনি ।  মা কি অনেক বকেছিল ? তাই অভিমান করেছো বুঝি !  নাকি আমার শৈশবের দূরন্তপনা সহ‍্য করতে হবে এই ভেবে আমি আসার আগেই পালিয়েছো ।

আপুনি ! এখন বছর শেষে ঈদে যখন বাড়িতে আসি সবাই কাছে থাকলেও তুমি ছাড়া বাড়িটা খালি-খালি লাগে । ভীষন শূন্যতায় বুকটা খাঁ খাঁ করে উঠে ।  একদম ভালো লাগেনা । আর  মাকেও সেদিন তোমার জন‍্য অনেক কাঁদতে দেখেছি ‌।

আপুনি ! তোমার সাথে দেখা না হলেও আমি তোমাকে অনুভব করি । অনেক অনেক মিসড করি । তোমার জন্য হোমসিক (ময়মনসিংহের আঞ্চলিক ভাষায় পেটপুড়া) লাগে আমার ।  আর অভিমান করে থেকোনা । আমি তোমাকে কোনদিন জ্বালাব না । আমার দূরন্তপনা সইতে হবেনা তোমাকে । মা ও বলেছে তোমাকে আর কোনদিন বকবেনা ।  একদিন এসো ।  মা-বাবা আর আমাকে দেখে যেও….…ঠিক আছে ওপারে ভালো থেকো ‌। রাখি, খোদা হাফেজ ।

Some text

ক্যাটাগরি: মতামত

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি