মঙ্গলবার বিকাল ৩:৩৫, ১৫ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ. ২৭শে ফেব্রুয়ারি, ২০২৪ ইং

শেখ কামালের জন্মদিনে ঠাকুরগাঁও হরিপুরে করোনা প্রতিরোধক বুথ উদ্বোধন

১৮৭ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭২তম জন্মবার্ষিকী উপলক্ষে করোনা সংক্রমণ রোধে জেলার হরিপুরে করোনা প্রতিরোধক বুথ উদ্বোধন করা হয়। বৃহস্পতিবার বিকেলে জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মো:নজমুল হুদা শাহ্ এ্যাপোলোর ব্যক্তিগত উদ্যোগে এ করোনা প্রতিরোধক বুথ উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোস্তাক আলম টুলু।

এসময় আরো উপস্থিত ছিলেন,হরিপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ‍্যক্ষ জিয়াউল হাসান মুকুল,উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীরমুক্তিযোদ্ধা নগেন কুমার পাল, জেলা আওয়ামী লীগের সদস্য অ্যাডভোকেট মোজাফফর আহমেদ মানিক, জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি আরাফাত জামান অপু, প্রচার ও প্রকাশনা সম্পাদক রেজাউল করিম কিরণ, মহিলা বিষয়ক সম্পাদক শিউলী আকতার, তথ্য ও প্রযুক্তি সম্পাদক স্বপন কুমার ঘোষ,কার্যকরী সদস্য ও সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের দপ্তর সম্পাদক আবু হাসনাত মশিউর রহমান রুমন,আরাফাত লিয়ন, কার্যনির্বাহী সদস্য পান্না,সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য কৃষিবিদ মাসুদ আলম, হরিপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক প্রদীপ কুমার পাল খোকন, যুগ্ম আহবায়ক এহেসানুল হক বাবু, হরিপুর উপজেলা যুব মহিলা লীগের সভাপতি জেসমিন আকতার শিখাসহ অন্যান্য নেতৃবৃন্দ।

এ বুথ থেকে জনসাধারণ হ্যান্ড স্যানিটাইজার ব্যবহার ও মাস্ক গ্রহন করতে পারবেন। সকাল থেকে উন্মুক্ত হয়ে সারাদিন যে কেউ এই সেবা গ্রহন করতে পারবেন। উল্লেখ্য, জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মো: নজমুল হুদা শাহ্ এ্যাপোলো করোনা মোকাবেলায় বিভিন্ন উদ্যোগ গ্রহন করে আসছেন। এরই ধারাবাহিকতায় এর আগে জেলায় ১১টি পয়েন্টে করোনা প্রতিরোধক বুধ স্থাপন করেন তিনি।

Some text

ক্যাটাগরি: নাগরিক সাংবাদিকতা

[sharethis-inline-buttons]

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি