বৃহস্পতিবার রাত ৩:৪৮, ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ. ২৮শে ফেব্রুয়ারি, ২০২৪ ইং

ঠাকুরগাঁওয়ে স্বাধীনতার সূবর্ন জয়ন্তী চত্বর উদ্বোধন

১৮১ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

ঠাকুরগাঁওয়ে স্বাধীনতার সূবর্ন জয়ন্তী চত্বর ও ডিসি পর্যটন পার্কের উদ্বোধন করা হয়। শনিবার বিকেলে পৌর শহরের ডিসি পর্যটন পার্কে ফিতা কেটে চত্বর উদ্বোধন করেন জেলা প্রশাসক ড. কেএম কামরুজ্জামান সেলিম।

উদ্বোধনী অনুষ্ঠানে অনলাইন ভাচুর্য়াল মাধ্যমে যোগ দিয়ে বক্তব্য দেন প্রধান অতিথি আ’লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, পুলিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) কামরুন নাহার, সিভিল সার্জন ডা: মাহফুজার
রহমান সরকার, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট রামকৃষ্ণ বর্মন, ইএসডিও’র নির্বাহী পরিচালক ড. মুহম্মদ শহীদ উজ জামান, সহকারী কমিশনার (নেজারত ,ট্রেজারি, স্থানীয সরকার, ত্রাণ ও পুনর্বাসন এবং গোপণীয় শাখা) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট আব্দুল কাইয়ুম খান,সদর উপজেলা সহকারী কমিশনার (ভুমি) কামরুল হাসান সোহাগ,এক্সিকিউটিভ মেজিস্ট্রেট সরদার মোঃ গোলাম রব্বানী, সদর উপজেলা চেয়ারম্যান এ্যাড. অরুনাংশু দত্ত টিটো,জেলা আ’লীগের সহ সভাপতি মাহাবুবুর রহমান খোকন, প্রচার সম্পাদক মোস্তাফিজুর রহমান রিপন, ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম স্বপনসহ জেলা প্রশাসন ও আ’লীগের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা।
অনুষ্ঠান সঞ্চালনা করেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন।

Some text

ক্যাটাগরি: নাগরিক সাংবাদিকতা

[sharethis-inline-buttons]

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি