বৃহস্পতিবার রাত ৪:৩৪, ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ. ২৮শে ফেব্রুয়ারি, ২০২৪ ইং

ঠাকুরগাঁওয়ে যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

২৯৯ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

নানা আয়োজনের মধ্য দিয়ে ঠাকুরগাঁওয়ে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকি উদযাপন করা হয়েছে। কর্মসুচির মধ্যে ১১ নভেম্বর রাত ১২.০১মিনিটে ৪৮বার তপোধ্বণীর মাধ্যমে কেক কেটে যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকীর শুভ শুচনা করা হয়।

এরপর সকাল ৬টায় জেলা আ’লীগ কার্যালয়ে দলীয় ও জাতীয় পতাকা উত্তোলন, সকাল ১১টায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, দুপুর ১২টায় বীর মুক্তিযোদ্ধা শেখ ফজলু হক মনি চত্তরে তাঁর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, দুপুর ২টায় গোয়াল পাড়া কাউমি মাদ্রাসায় ৫০০শ এতিম শিশুদের মাঝে খাদ্য বিতরণ।

এছাড়া বিকাল ৩টায় দলীয় কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহ্ফিল। দোয়া মাহফিল শেষে শহরের প্রাণকেন্দ্র চৌরাস্তায় করোনা প্রতিরোধে সাধারণ জনগণের মাঝে তিন হাজার মাস্ক বিতরণ এবং সন্ধ্যা ৬টায় বঙ্গবন্ধু পরিবারের জন্য ঠাকুরগাঁও কেন্দ্রীয় জামে মসজিদে দোয়া মাহ্ফিল, গোবিন্দজিউ মন্দিরে ও ধন্যা কুমারী মারিয়া গীর্জায় বিশেষ প্রার্থনার আয়োজন করা হয়।

সকল কর্মসুচিতে জেলা যুবলীগের সভাপতি আব্দুল মজিদ আপেল, সাধারণ সম্পাদক দেবাশীষ দত্ত সমীর, সহ-সভাপতি আব্দুস শহীদ বাবু, দপ্তর সম্পাদক প্রশান্ত কুমার দাস সহ উপজেলা ও পৌর যুবলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে ঠাকুরগাঁও জেলা শহরকে স্ট্রীট লাইটের আলোয় আলোকিত করার জন্য মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ সেনকে জেলা যুলীগের পক্ষ থেকে বিশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানানো হয়।

Some text

ক্যাটাগরি: নাগরিক সাংবাদিকতা

[sharethis-inline-buttons]

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি