মঙ্গলবার সকাল ৯:২৭, ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ. ২১শে মে, ২০২৪ ইং

লবণ অতিরিক্ত মুল্যে বিক্রি ও গুজব ছড়ানো বন্ধে ঠাকুরগাঁওয়ে জরুরি সভা

৪২৭ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

মঙ্গলবার বিকেলে জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে অতিরিক্ত মূল্যে লবণ বিক্রি করা এবং সাধারণ মানুষকে ভোগান্তিতে ফেলে দেশকে অস্থিতিশীল কারীদের ষড়যন্ত্র নস্যাৎ করার লক্ষ্যে জেলা প্রশাসক ড:কেএম কামরুজ্জামান সেলিমের সভাপতিত্বে এক জরুরী সভার আয়োজন করা হয়েছে।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) নূর কুতুবুল আলমের সঞ্চালনায় জেলা প্রশাসক ড:কেএম কামরুজ্জামান সেলিমের শুভেচ্ছা বক্তব্যের মধ্য দিয়ে জরুরী সভার কার্যক্রম শুরু হয়।

এ সময় সভায় বক্তব্য দেন জেলা পুলিশ সুপার মোহা: মনিরুজ্জামান পিপিএম, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মাহবুবুর রহমান খোকন প্রমুখ।

এছাড়া অনুষ্ঠানে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) নূর কুতুবুল আলম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আমিনুল ইসলাম, সদর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন,জেলা আওয়ামী লীগের
যুগ্ম সাধারণ সম্পাদক,দীপেন কুমার রায়,মহিলা বিষয়ক সম্পাদিকা তুলিসহ ব্যবসায়ী সমিতির সদস্যবৃন্দ এবং চেম্বার অব কমার্সের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।
লবণ অতিরিক্ত মুল্যে বিক্রি হওয়া এবং গুজব ছড়িয়ে পরায় জেলা প্রশাসক নিজে শহরের বিভিন্ন দোকান
পরিদর্শন করেন।গুজবে কান না দেওয়ার জন্য জনসাধারণের উদ্দেশে মাইকিংয়ের মাধ্যমে প্রচারণা চালানো হয়।

এর আগে পুলিশ সুপারের নির্দেশনায় সদর থানা পুলিশের সহযোগিতায় দুপুর থেকে বিকাল তিনটা পর্যন্ত জেলা শহরসহ উপজেলার বিভিন্ন বাজারে লবণ অতিরিক্ত মূল্যে বিক্রি করার দায়ে শহরের তিনজনকে আটক করে ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও সদর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন ৩ জনের প্রত্যেকটি ১৫ দিন করে বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়েছে।এবং অন্য দিকে আরো ২ জনকে এক লক্ষ টাকা আর্থিক জরিমানা করা হয়।

নুরে আলম শাহ: :ঠাকুরগাঁও থেকে

Some text

ক্যাটাগরি: মতামত

[sharethis-inline-buttons]

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি