সোমবার সকাল ৭:১০, ১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ. ২৭শে মে, ২০২৪ ইং

পাবনা সাঁথিয়া সদ্যনির্মিত ব্রিজে যানজট হতাশায় জনগণ

৭৩৮ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

পাবনার মাধপুর-বেড়া স্থানীয় সড়কে সাঁথিয়া সদরে অনুকূলে বোয়াইলমারী গোরস্থানের কাছে সদ্যনিমির্ত ব্রিজের ব্যাক সিলিংয়ে খোয়া ও বালুর পরিবতের্ কাদামাটি দেয়ায় পণ্যবাহী ট্রাক কাদায় আটকে দেবে গিয়ে যানচলাচল ব্যাহত হচ্ছে।

জানা গেছে, পাবনা সড়ক ও জনপথের আওতায় সাঁথিয়া-বেড়া স্থানীয় সড়কে বোয়াইলমারী গোরস্থানের কাছে একটি ব্রিজ করার কাজ ইউনুস আ্যন্ড ব্রাদাসর্ নামে একটি ঠিকাদারি প্রতিষ্ঠানকে দেয়া হয়। প্রতিষ্ঠানটি কোনো মতে ব্রিজের কাজ শেষ করলেও ব্রিজের দুই পাশে খোয়া ও বালির পরিবতের্ তারা কাদামাটি দেওয়ায় রোববার সকালে সেখানে একটি পণ্যবাহী ট্রাক তাদের দেওয়া কাদামাটিততে ডেবে যায়। যার ফলে ওই সড়ক দিয়ে কোনো যান চলতে না পারায় সড়কের দুই পাশে দীঘর্ যানজট সৃষ্টি হচ্ছে। এর আগেও ব্রিজটির কাজের শুরুতে নিম্নমানের সামগ্রী দিয়ে একটি বেইলি ব্রিজ করার পরদিনই অবকাঠামো ভেঙে পড়ে। ফলে তখনো জনদুভোর্গ সৃষ্টি হয়ে সাধারণ জনগণ হতাশা গ্রস্ত হয়।

এ বিষয়ে জানতে চাইলে পাবনা সড়ক ও জনপথ অফিসের নিবার্হী প্রকৌশলী সমীরণ রায় বলেন, ব্যাক সিলিংয়ে খোয়া ও বালু দেয়ার কথা থাকলেও কেন দেয়া হয়নি বিষয়টা আমি দেখছি।

এদিকে সাধারণ জনগণ বলছে, একটি ব্রিজ আর কতো দুর্ভোগ তৈরি করবে? এতে আমাদের চলাচল ব্যবস্থা খারাপ হয়ে যাচ্ছে। সাধারণ জনগণের দাবী, সাঁথিয়া বেড়া মাধপুর যাতায়াত রোডের ও অবস্থা খুব খারাপ।

Some text

ক্যাটাগরি: চিন্তা, নাগরিক সাংবাদিকতা

[sharethis-inline-buttons]

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি