শনিবার বিকাল ৩:৪০, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ. ২০শে এপ্রিল, ২০২৪ ইং

মামলা দেওয়ায় নিজের মোটরসাইকেল পুড়িয়ে দিলেন সাংবাদিক

দেশ দর্শন ডেস্ক

মামলা দেওয়ায় রাগের মাথায় নিজের মোটরসাইকেলে আগুন দিয়ে পুড়িয়ে প্রতিবাদ করেছেন শওকত আলম সোহেল নামে এক ফ্রিল্যান্সিং সাংবাদিক। ঘটনাটি ঘটেছে সোমবার (২৭ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯টায় রাজধানীর বাড্ডা লিংক রোড এলাকায়।

এক ব্যক্তি বাইকটি আগুনে পুড়ে যাওয়ার ভিডিও সোস্যাল মিডিয়ায় আপলোড করে লিখেছেন, মনের কষ্টে গ্যাসলাইট দিয়ে নিজেই আগুন ধরিয়ে দিয়েছেন শওকত আলম সোহেল নামে ওই ব্যক্তি। আগুন নেভাতে অনেক চেষ্টা করলাম। কিন্তু ততক্ষণে সব শেষ।

ইতিমধ্যে ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে।

জানা গেছে, আগে থেকেই ওই মোটরসাইকেলটিকে একটি মামলা দেওয়া ছিলো। কাগজপত্রে ‘সামান্য ত্রুটি’ থাকায় পুলিশ ফের মামলা দেওয়ায় মনের কষ্টে এই কাণ্ড ঘটিয়েছেন ওই বাইকার।

বাড্ডা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম আজাদ বলেন, রাজধানীর বাড্ডার লিংক রোড এলাকায় ট্রাফিক আইন অমান্য করায় দায়িত্বরত এক ট্রাফিক সার্জেন্ট শওকত আলম সোহেল-এর মোটর সাইকেলের কাগজ-পত্র চেয়েছিলেন। এই সময় ক্ষুব্ধ হয়ে নিজের মোটরসাইকেলে নিজেই আগুন ধরিয়ে দেয়। পরে পুলিশ স্থানীয়দের সহায়তায় মোটরসাইকেলটির আগুন নেভায়।

তিনি আরও বলেন, মোটরসাইকেলটি এবং ওই ক্ষুব্ধ চালককে আমরা থানায় নিয়ে এসেছি। তাঁকে আটকের জন্য আমরা থানায় নিয়ে আসিনি বা কোনো আইনি প্রক্রিয়ার জন্য নয়। তাঁকে আমরা জিজ্ঞাসাবাদ করছি তাঁর ক্ষুব্ধ হওয়ার আসল কারণটি এবং সে এমনটি কেন করেছেন তা জানার চেষ্টা করছি।

ক্যাটাগরি: শীর্ষ তিন,  সারাদেশ

ট্যাগ:

[sharethis-inline-buttons]

Leave a Reply