শুক্রবার রাত ৮:২৬, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ. ২৯শে মার্চ, ২০২৪ ইং

এমপি মোকতাদিরের অনুদানপ্রাপ্ত বৃদ্ধার সাক্ষাৎকার ও ধর্মানুভূতি

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

জাকির মাহদিন আরো জানান, তিনি আগে মনে করতেন, জগৎ ও ধর্ম নিয়ে বিশেষ কোনো চিন্তা, জ্ঞান এবং অনুভূতি এই মহিলার নেই এবং না থাকাই স্বাভাবিক। অথচ...

ব্রাহ্মণবাড়িয়া-৩ (সদর ও বিজয়নগর) আসনের সংসদ সদস্য র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরীর ব্যক্তিগত ফান্ড থেকে দেয়া “আজীবন মাসিক আর্থিক সহযোগিতা প্রাপ্ত” সেই বৃদ্ধা মহিলাকে সম্প্রতি অনুদানের টাকা তুলে দেয়ার সময় একটি সংক্ষিপ্ত সাক্ষাৎকার নেন দেশ দর্শন সম্পাদক জাকির মাহদিন। যাতে তার ধর্মানুভূতি সম্পর্কেও সামান্য ধারণা পাওয়া যায়।

জাকির মাহদিন জানান, এর আগেও মহিলা একদিন তার গভীর ধর্মানুভূতি ও ধর্ম সম্পর্কে তার তাত্ত্বিক চিন্তাভাবনা সম্পর্কে জানিয়েছিলেন, যা ভিডিওতে ধারণ করা হয়নি। মূলত সে আগ্রহ থেকেই তার এ সাক্ষাৎকারটি নেয়া।  জাকির মাহদিন আরো জানান, তিনি আগে মনে করতেন, জগৎ ও ধর্ম নিয়ে বিশেষ কোনো চিন্তা, জ্ঞান এবং অনুভূতি এই মহিলার নেই এবং না থাকাই স্বাভাবিক। কেননা তিনি একজন একশোর্ধ্ব বয়স্ক বৃদ্ধা, আজীবন খেটে খাওয়া, নিরক্ষর ও সমাজের সুবিধাবঞ্চিত চরম দরিদ্র ব্যক্তি।

ভিডিওতে শোনা যাচ্ছে, বৃদ্ধা দাবি করছেন- তার বয়েস এখন একশো পঁয়ত্রিশ। যা হোক, পাঠকগণ ভিডিও থেকেই সরাসরি শুনুন তার কথা।

উল্লেখ্য যে, গত প্রায় চার বছর ধরে নিয়মিত প্রতিমাসে তাকে এ আর্থিক সহযোগিতা প্রদান করা হচ্ছে। এতে তিনি র. আ. ম উবায়দুল মোকতাদির চৌধুরীর প্রতি বরাবরই কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এ সম্পর্কে ফেসবুক থেকেআরো জানুন

ক্যাটাগরি: প্রধান খবর,  ভিডিও নিউজ,  শীর্ষ তিন,  সাক্ষাৎকার

ট্যাগ:

[sharethis-inline-buttons]

Leave a Reply