শুক্রবার সকাল ১১:৫৯, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ. ২৯শে মার্চ, ২০২৪ ইং

বঙ্গবন্ধু হত্যাকাণ্ড নিয়ে সরকারের নতুন ষড়যন্ত্র: রিজভী

২৬৫ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

‘ব্রাহ্মণবাড়িয়ায় করোনার হেল্পসেল ও সুরক্ষা সামগ্রী বিতরণ’ উদ্বোধনকালে বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেন, বঙ্গবন্ধুর হত্যাকাণ্ড নিয়ে জিয়াউর রহমানের বিরুদ্ধে নতুন করে ষড়যন্ত্র শুরু করেছে সরকার।

তিনি বলেন, বঙ্গবন্ধুর হত্যার বিচার এই সরকারের মূল উদ্দেশ্য নয়, তাদের উদ্দেশ্য বিএনপিকে নির্মূল করা। আর সেই জন্যই সরকারের মন্ত্রীরা বিভিন্ন জায়গায় বিভিন্ন কথা বলছেন সে সাথে বিভিন্ন মহলে চাপ সৃষ্টি করছেন।

তিনি সোমবার দুপুরে শহরের পুনিয়াউটে কেন্দ্রীয় অর্থনৈতিক বিষয়ক সম্পাদক খালেদ হোসেন মাহবুব শ্যামলের বাসভবন প্রাঙ্গনে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ব্রাহ্মণবাড়িয়ায় জেলা বিএনপির উদ্যোগে করোনা হেল্প সেল ও করোনা চিকিৎসা সুরক্ষা সামগ্রী বিতরণ অনুষ্ঠান উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

এ সময় তিনি আরো বলেন, সরকার করোনা পরিস্থিতি সামাল দিতে কার্যকরী কোন পদক্ষেপ না নিয়ে ফাঁপা কথা ও গলবাজিতে ব্যস্ত রয়েছেন। আর বিএনপি নিজেদের পকেটের টাকা খরচ করে নিজস্ব অর্থায়নে করোনাকালীন সমেয় মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছে।

জেলা বিএনপি ও অঙ্গ সংগঠন আয়োজিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা বিএনপির আহ্বায়ক জিল্লুর রহমান, বিএনপি নেতা ও সাবেক উপজেলা চেয়ারম্যান মোসলেহ উদ্দিন, সদস্য জহিরুল হক খোকন, সিরাজুল ইসলাম সিরাজ প্রমূখ। পরে করোনায় আক্রান্তদের সেবায় অক্সিজেন সিলিন্ডারসহ মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করেন।

Some text

ক্যাটাগরি: মতামত

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি