শুক্রবার রাত ৮:২৫, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ. ২৯শে মার্চ, ২০২৪ ইং

পৌরসভার জিলাস্কুল কেন্দ্রে উৎসবমূখর পরিবেশে ভ্যাকসিন নিচ্ছে মানুষজন

২৪৫ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

ঠাকুরগাঁওয়ে করোনার ভ্যাকসিন প্রদান কার্যক্রম উদ্বোধনের পর পরই ৪নং ওয়ার্ড সরকারি বালক উচ্চ বিদ্যালয় কেন্দ্রে উৎসবমূখর পরিবেশে ভ্যাকসিন গ্রহন করতে দেখা যায়। শনিবার সকালে সেখানে গিয়ে দেখা যায়, লাইনে দাড়িয়ে ভ্যাকসিন গ্রহন করছেন মানুষজন। ব্যতিক্রমী একটি বিষয় চোখে পরে সেখানে। স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর সুদাম সরকারের ব্যক্তিগত উদ্যোগে ভ্যাকসিন গ্রহন শেষে টিকা গ্রহনকারীদের মাঝে স্যানিটাইজার ও মাস্ক প্রদান করা হচ্ছে। যারা পূর্ব থেকে নিবন্ধন করেননি, তাদের নতুন করে জাতীয় পরিচয়পত্রের ফটোকপি গ্রহন করে তাৎক্ষনিক টিকা প্রদান করে টিকা কার্ড প্রদান করছেন ওয়ার্ড কাউন্সিলর সুদাম সরকার।

এর আগে পৌর শহরের হাজীপাড়া আদর্শ উচ্চ বিদ্যালয় কেন্দ্রে কর্মসূচীর উদ্বোধন করেন জেলা প্রশাসক মো: মাহবুবুর রহমান। পৌরসভার আয়োজনে ভ্যাকসিন কার্যক্রম উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য দেন জেলা প্রশাসক মো: মাহবুবুর রহমান, পুলিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন, সিভিল সার্জন ডা: মাহফুজার রহমান সরকার, পৌর মেয়র আঞ্জুমান আরা বেগম বন্যা, জেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা দেওয়ান মোর্শেদ কামাল, ঠাকুরগাঁও প্রেস কাবের সভাপতি মনসুর আলী, সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা: ফারুক হোসেন, পৌরসভার সচিব রাশেদুর রহমান, পৌর কাউন্সিলর আতাউর রহমান প্রমুখ। এ সময় ভ্যাকসিন গ্রহনকারী ও কার্যক্রমের সাথে জড়িত স্বাস্থ্যকর্মীগণ উপস্থিত ছিলেন।
সিভিল সার্জন ডা: মাহফুজার রহমান সরকার বলেন, সারা দেশের ন্যয় ঠাকুরগাঁও জেলাতেও অত্যন্ত উৎসবমূখর পরিবেশে, স্বাস্থ্যবিধি মেনে ও শান্তিপুর্নভাবে টিকাদান কর্মসূচী পালিত হচ্ছে। আজ জেলায় মোট ৩৭ হাজার ৮শ জনকে ভ্যাকসিনের আওতায় আনা হবে। জেলার ৫৩টি ইউনিয়নে ৫৩টি ও পৌরসভার ৩০টি সহ মোট ৮৩টি কেন্দ্রে ভ্যাকসিন প্রদান কার্যক্রম চলবে। তবে ঠাকুগরাঁও সদর উপজেলার ৭টি ইউনিয়নে টিকাদান কার্যক্রম আজ হবে না, আগামীকাল ওই ৭টি ইউনিয়নে টিকাদান কর্মসচী চলবে। পরে তিনি জেলার অন্যান্য উপজেলায় ভ্যাকসিন কেন্দ্র পরিদর্শন করেন।

Some text

ক্যাটাগরি: নাগরিক সাংবাদিকতা

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি