শুক্রবার রাত ২:১৩, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ. ১৮ই এপ্রিল, ২০২৪ ইং

কালিয়াকৈরে আরাফাত রহমান কোকোর ৫১তম জন্মবার্ষিকী পালিত

৩৩৬ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি
গাজীপুরের কালিয়াকৈরে বৃহস্পতিবার বিকেলে কালিয়াকৈর উপজেলা ও পৌর যুবদলের যৌথ উদ্দ্যোগে জাতীয়তাবাদী দল বিএনপির নির্বাহী কমিটির সদস্য, গাজীপুর জেলা বিএনপির যুগ্ন আহবায়ক ও কালিয়াকৈর পৌর বিএনপির সাধারন সম্পাদক মজিবুর রহমানের নির্দেশনায় শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের কনিষ্ঠ পুত্র মরহুম আরাফাত হোসেন কোকের ৫১তম জন্ম বাষির্কী উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
সভাপতিত্ব করেন কালিয়াকৈর উপজেলা যুবদলের সভাপতি এবাদত হোসেনের ও পৌর যুবদলের সভাপতি হযরত আলী মিলন। মিলাদ ও দোয়া শেষে সবাইকে ধন্যবাদ দিয়ে বক্তব্য রাখেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির নির্বাহী কমিটির সদস্য, গাজীপুর জেলা বিএনপির যুগ্ন মিদ হোসেন, আহবায়ক ও কালিয়াকৈর পৌর বিএনপির সাধারন সম্পাদক ও পেীর মেয়র মজিবুর রহমান।
এ সময় উপস্থিত ছিলেন জেলা যুবদলের সহ সভাপতি দেওয়ান জসিম উদ্দিন, জেলা যুবদলের সহ সাংগঠনিক সম্পাদক মোখলেছ উদ্দিন, জেলা যুবদলের শিল্প বিষয়ক সম্পাদক শাহিনুর রহমান, জেলা যুবদলের  সহ অর্থ বিষয়ক সম্পাদক  হামিদ হোসেন, কালিয়াকৈর পৌর ছাত্রদলের সাবেক সভাপতি আমজাদ হোসেন, উপজেলা ছাত্রদলের  সাবেক সভাপতি মমিনুর রহমানসহ উপজেলা ও পৌর যুবদলের নেতা কর্মীরা।

Some text

ক্যাটাগরি: খবর

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি