বৃহস্পতিবার বিকাল ৪:২৭, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ. ২৮শে মার্চ, ২০২৪ ইং

নবীনগরে ৯০ পিস ইয়াবাসহ ৩ মাদক কারবারী গ্রেফতার

৩৮৯ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

ব্রাহ্মণবাড়ীয়া’র নবীনগরের এক কুখ্যাত মাদক কারবারী মহিউদ্দীন। মাদকের অবৈধ ব্যবসায় রাতারাতি কোটি-কোটি টাকার মালিক হয়েছেন তিনি। মাদকের টাকায় গড়ে তুলেছেন প্রাসাদপ্রমো বিলাসবহুল বাড়ি।কি নেই মহিউদ্দীনের সেই বাড়িতে!আধুনিক সব সুবিধা সহ আছে সুইমিংপুলও।দৃষ্টিনন্দন সেই বাড়িতে গতকাল ১১ জুলাই শনিবার মধ্যরাতে দেয় পুলিশ হানা।গ্রেপ্তার করে মাদক দ্রব্য সহ কুখ্যাত মাদক কারবারী মহিউদ্দীনকে।

এ রাতে আরো পাঁচটি স্থানে অভিযান চালায় পুলিশ, গ্রেপ্তার করে আরো দু’জন কে।
সুত্র জানায়,ব্রাহ্মনবাড়ীয়া নবীনগর থানায় নবাগত ওসি প্রভাষ চন্দ্র ধর এ থানায় যোগদানের পর মাদক নির্মূলে জিরো টলারেন্স দেখিয়ে মাদক ও অপরাধ নির্মূলে সাংবাদিক ও শুশীল সমাজের ঐক্যবদ্ধ সহায়তা কামনা করেন।

তার নেতৃত্বে থানায় কর্মরত সকল অফিসারদের সমন্বয়ে ১১ জুলাই শনিবার নবীনগর পৌরসভায় মাদক উদ্ধার ও নিয়ন্ত্রণে পাঁচটি স্পটে রাতভর বিশেষ অভিযান পরিচালনা করেন তিনি।
অভিযান কালে এলাকার চিহ্নিত মাদক কারবারি মাঝিকাড়া গ্রামের মৃত ওসমান মিয়ার ছেলে মো. কাউছার ( ৪২), তার স্ত্রী নয়নতারা (৪০) এবং নবীনগর আদালত পাড়া নিবাসী মৃত আব্দুল বারীর ছেলে মহি উদ্দিন ( ৪৯) কে ৯০ পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়, নবীনগর থানার মামলা নং-১৩/০৭/২০২০ইং, ধারা-২০১৮ সনের মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬ (১) এর ১০ (ক)/৪১ রুজু পূর্বক আসামীদেরকে ব্রাহ্মনবাড়ীয়া জেলা আদালতে প্রেরন করা হয়েছে।

এ বিষয়ে ওসি প্রভাষ চন্দ্র ধর সাংবাদিকদের বলেন, নবীনগরকে মাদকমুক্ত করার লক্ষে অভিযান অব্যাহত থাকবে।

Some text

ক্যাটাগরি: নাগরিক সাংবাদিকতা

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি